সোমবার ০৩ আগস্ট ২০২০
Online Edition

বিভিন্ন স্থানে মহান বিজয় দিবস পালিত

নীলফামারী সংবাদদাতা : নানা কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারীতে পালিত হয়েছে মহান বিজয় দিবস। সূর্যোদয়ের সাথে সাথে স্থানীয় স্বাধীনতা স্মৃতি অম্লানে জেলা প্রশাসন, পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে পু®পস্তবক ও ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানানো হয়। সকালে জেলা স্টেডিয়ামে কুচকাওয়াচ পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম। এদিকে দিবসটি উপলক্ষে বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি নীলফামারী জেলা শাখার উদ্যোগে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জোরদরগাস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্টিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির জেলা সভাপতি আবু মুসা ভূঁইয়া।
পলাশ (নরসিংদী) সংবাদদাতা : সারাদেশের ন্যায় নরসিংদীর পলাশে যথাযোগ্য মর্যাদায় বর্ণিল আয়োজনে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও স্কুল কলেজের শিক্ষার্থীরা স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ অর্পণ করেন।
এরপর পলাশ থানা মডেল স্কুল মাঠে শিশু কিশোরদের কুচকাওয়াচ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। দুপুরে উপজেলা মাল্টি পারপাস অডিটরিয়ামে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বিকেলে মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতা এবং মুক্তিযোদ্ধা ও উপজেলা প্রশাসনের মধ্যে হা ডু ডু খেলা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া পলাশ থানা উচ্চ বিদ্যালয় মাঠে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন, সাবেক সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাস্কর দেবনাথ বাপ্পী, ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রমুখ।
সাদুল্যাপুর (গাইবান্ধা) সংবাদদাতা : যথাযোগ্য মর্যাদায় গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে। শনিবার উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠনের আয়োজনে দিবসটি উদ্বোধন করেন গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ ইউনুস আলী সরকার। দিবসের প্রথম প্রহরে জাতীয় পতাকা উত্তোলন, শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ এবং সাদুল্যাপুর হাইস্কুল মাঠে দিনব্যাপী কুচকাওয়াজ ও ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ