শুক্রবার ০৭ আগস্ট ২০২০
Online Edition

দিঘলিয়ায় এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

খুলনা অফিস : খুলনার দিঘলিয়ায় এক সন্তানের জননীকে (২২) মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী শুক্রবার স্থানীয় থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষণের শিকার গৃহবধূর জবানবন্দি রেকর্ডের জন্য তাকে থানায় নিয়েছে। এর আগে বুধবার রাতে উপজেলার উত্তর চন্দনিমহল মোকামপুর খেয়াঘাট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে দিঘলিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার পর থানার ইন্সপেক্টর (তদন্ত) বিরাজ কুমার কর্মকারকে ঘটনাস্থলে পাঠানো হয়। তিনি সরেজমিনে তদন্তের পরই এ বিষয়ে পদক্ষেপ নেয়া হবে।
ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী অহিদুজ্জামান শেখ অহিদ অভিযোগ করেন, তিনি বাড়িতে না থাকার সুযোগে বুধবার রাত সাড়ে ১০টার দিকে পার্শ্ববর্তী শুকুর মোল্লার ছেলে কেরামত মোল্লা হঠাৎ করে তার ঘরে প্রবেশ করে। এ সময় তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে জিম্মি করে মুখ বেঁধে তার স্ত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তিনি বাড়িতে গেলে স্ত্রী তাকে বিষয়টি জানান। এ ঘটনায় তিনি বাদী হয়ে কেরামত মোল্লাকে আসামী করে শুক্রবার দিঘলিয়া থানায় এজাহার দাখিল করেছেন।
দিঘলিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) বিরাজ কুমার কর্মকার বলেন, তিনি শুক্রবার বিকেলে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন এবং আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেছেন। একই সঙ্গে বিষয়টি আরও বিস্তারিত জানতে ওই গৃহবধূ এবং তার স্বামীকে থানায় নেয়া হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ