বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০
Online Edition

পাথরঘাটায় জামায়াত নেতার মর্মান্তিক মৃত্যু

 

পাথরঘাটা (বরগুনা) সংবাদদাতা : বরগুনার পাথরঘাটায় মাহফিলে বয়ানের সময় বিদ্যুৎস্পৃষ্টে জামায়াতে ইসলামীর পাথরঘাটা সদর ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও প্রধান বক্তা মাওলানা মো. সগীর মল্লিকের (৪০) মৃত্যু হয়েছে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন) শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা কাঠালতলী ইউনিয়নের কালীবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

সগীর মল্লিক পাথরঘাটা সংগ্রাম মসজিদের ইমাম ও উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের নিজলাঠিমারা গ্রামের মো. দেলোয়ার হোসেন মল্লিকের ছেলে।

প্রতক্ষদর্শীরা জানান, কালীবাড়ি গ্রামের শাহ আলম ডাক্তার বাড়ি বাৎসরিক মাহফিলে মাওলানা মো. সগীর মল্লিক প্রধান বক্তা হিসেবে বয়ান করছিলেন। এ সময় মাহফিলের মঞ্চের উপরে থাকা বিদ্যুতের তার ছিঁড়ে হঠাৎ সগীর মল্লিকের গায়ে পড়ে। ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোঃ খবীর আহম্মেদ বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। লাশ থানায় নিয়ে এসে রাতেই ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠান হয়েছে। 

এখবরে জামায়াতে ইসলামী পাথরঘাটা উপজেলা আমীর গোলাম মাওলা মাসুম ও ছাত্রশিবিরের বরগুনা জেলা প্রকাশনা ও সাহিত্য সম্পাদক এমএইচ মর্তুজা গভীর শোক প্রকাশ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ