বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১
Online Edition

বৃহস্পতিবারে খোলা হয়নি কয়রা সেটেলমেন্ট অফিস!

খুলনা অফিস : খুলনার কয়রা উপজেলা সেটেলমেন্ট অফিসে বৃহস্পতিবার সবগুলো রুমে দিনভর তালা মারা থাকায় অফিসের কাজে আসা সাধারণ মানুষকে ফিরে যেতে দেখা গেছে।
খবর পেয়ে বৃহস্পতিবার দুপুর ১১টা ৫০ মিনিটে অফিসে গিয়ে এর সত্যতা পাওয়া গেছে। অবশ্য স্থানীয় এক মোহরার জানান, অফিসের কাজে সবাই খুলনায় গেছে। বিষয়টি জানতে উপজেলা সেটেলমেন্ট অফিসারের মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়। অফিসের পেশকার পরিমল শিকদারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আলামিন নামে একজনকে অফিস খোলা রাখার জন্য রেখে বাকি সবাই খুলনায় জোনাল অফিসে মিটিংয়ে এসেছি।
সেটেলমেন্ট অফিসে আসা মদিনাবাদ গ্রামের এনছার আলী, ১নং কয়রা গ্রামের ইসরাফিল, মহারাজপুর গ্রামের নজরুলসহ অনেকেই বলেন, তারা অফিসে জরুরি কাজে নকল নিতে এসেছেন। কিন্তু অফিসের সবরুমে তালা মারা দেখে গাছ তলায় অপেক্ষা করছেন যদি কেউ আসে এবং অফিস খোলে।
অপর দিকে কয়রা সাব রেজিস্টার অফিসের একাধীক দলিল লেখক অভিযোগ করে বলেন সপ্তাহে শুধুমাত্র বৃহস্পতিবার কয়রা সাব রেজিঃ অফিসে রেজিঃ হয় এবং সে জন্য মাঠ রেকর্ডের পর্চ্চা জরুরি।
তাই সেটেলমেন্ট অফিস বন্ধ থাকায় অনেক দলিল রেজিঃ করা সম্ভব হয়নি। এদিকে বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরে বিষয়টি জানাজানি হলে, রাজনৈতিক নেতাকর্মীসহ সাধারণ মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ