সোমবার ২৫ জানুয়ারি ২০২১
Online Edition

বক্তব্য প্রত্যাহার করে জনগণের কাছে ক্ষমা চেয়ে নিন

২০ দলীয় জোটের শরীক ও জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন, বাংলাদেশের প্রথম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্ত্রী ও সাবেক ৩ বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে মুজিব তনয়া যে নির্লজ্জ মিথ্যাচার ভাষণ দিয়েছেন এটা লাগামহীন ঘোড়ার চারিত্রিক সনদতুল্য। এই ধরনের বক্তব্য পুরো জাতিকে কলঙ্কিত করেছে। তিনি শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, অবিলম্বে এই ধরনের বক্তব্য প্রত্যাহার করে জনগণের কাছে ক্ষমা চেয়ে নিন। অন্যথায় মনে রাখবেন এই মাঘের শীতেই রাজপথে শেষ ফয়সালা হবে ইনশাআল্লাহ।
গতকাল শুক্রবার বিকাল ৩টায় আসাদ গেট দলীয় কার্যালয়ে জাগপা ছাত্রলীগ আয়োজিত ‘গণতন্ত্র পুনরুদ্ধার’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাগপা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান ফারুকীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ৯০’র ছাত্রনেতা জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, জাগপারসহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, জাগপা ছাত্রলীগ যুগ্ম সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, ক্রীড়া সম্পাদক জীবন চৌধুরী। উপস্থিত ছিলেন জাগপা ছাত্রলীগ নেতা ফয়সাল অরণ্য, আমির হোসেন আমু, ইবরাহিম খলিল, আহমেদ শফি, রাফসান আহমেদ, অনিক, রুবেল আহমেদ, ইসহাক, আরমান প্রমুখ।
রেহানা প্রধান আরো বলেন, কথাবার্তা পরিষ্কার। দেশবাসী জানতে চায় শেয়ার বাজারের মহালুট, ব্যাংক লুট, রিজার্ভ চুরিসহ হরিলুটের মহোৎসবে কারা জড়িত? একনেকের প্রকল্প ও কাবিখা’র কাউয়া কারা? কারা দেশের অর্থ বিদেশে পাচার করেছে? কাদের টাকা সুইস ব্যাংকে ৫ গুণ বেড়েছে? তিনি বলেন, সাহস করে সত্য বলতে হচ্ছে ৭৪’র মুজিব শাসনামলে ৫৪ জন দুর্নীতিবাজের তালিকায় কোন পরিবার জড়িত ছিল দেশবাসী তা ভাল করেই জানে। এখন কারা দুর্নীতি করে খালেদা জিয়ার দিকে আঙুল দেখাচ্ছে তাদের বিচারও বাংলার মাটিতে হবে ইনশাআল্লাহ।
তিনি বলেন, স্বৈরাচার বেষ্টনীতে নিমজ্জিত সরকার জাতিকে শৃঙ্খলিত করে গণতন্ত্রকে আবারো রক্তাক্ত করতে চায়। ছাত্রনেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, স্বৈরাচার এরশাদ জামানায় যেভাবে ছাত্র-জনতা রাস্তায় লাশ ও রক্ত ঢেলেছে আমার বিশ্বাস জাগপা ছাত্রলীগ-সহ দেশপ্রেমিক ছাত্র-জনতা, নব্য স্বৈরাচার জালিমশাহীকে গণঅভ্যুত্থানের মাধ্যমে স্বৈরাচারমুক্ত গণতন্ত্র পুনরুদ্ধারে ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তুলবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ