বুধবার ২০ জানুয়ারি ২০২১
Online Edition

বাড্ডায় বন্দুক যুদ্ধে দুই যুবক নিহত

স্টাফ রিপোর্টার : রাজধানীর বাড্ডায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত আরো এক যুবকের পরিচয় মিলেছে। নিহত ওই যুবকের নাম আল-আমিন (৩২)। নিহত ওই যুবক পিরোজপুরের মঠবাড়িয়া এলাকার মৃত. রুস্তম আলীর ছেলে বলে জানিয়েছে তার স্ত্রী খাদিজা আক্তার। তাদের ৩ মাস বয়সী একটি ছেলে রয়েছে। ৬ বছর আগে তাদের বিয়ের পর প্রথমে গাজীপুরের বড় বাড়ি এলাকায় তারপর ঢাকার দক্ষিণ খানের তাঁতীবাড়ি এলাকায় বসবাস করছেন গত ১ বছর ধরে।
খাদিজা আক্তার জানান, তার স্বামী বিভিন্ন এলাকায় মেলার অনুষ্ঠানে বাচ্চাদের খেলনা বিক্রির ব্যবসা করেন। ১ ডিসেম্বর (শুক্রবার) জুমআর নামাজের পর বাসায় এসে বের হয়ে স্থানীয় একটি হোটেলে দুপুরের খাবার খেতে যান। ওই হোটেল থেকেই ডিবি পুলিশ তাকে ধরে নিয়ে যায়। তারপর থেকে তাকে কোথায় নিয়েছিল, কেন নিয়েছিল কোনো ভাবেই জানতে পারেননি।
টেলিভিশনের খবরে এবং লোক মারফতে জানতে পেরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) মর্গে এসে স্বামীর লাশ সনাক্ত করেন বলে জানান তিনি। তার স্বামীর বিরুদ্ধে থানায় কোনো মামলাও নেই।
বাড্ডা থানার এসআই আবদুল কাদের জানান, ভোরের দিকে আফতাবনগরের শেষ মাথায় ওই ঘটনা ঘটে বলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) পক্ষ থেকে থানায় জানানো হয়। পরে আমরা দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ডাক্তাররা তাদের মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, ওই দুই যুবককের শরীরের বিভিন্ন স্থানে গুলীর চিহ্ন রয়েছে। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ