বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১
Online Edition

রিয়ালে নেইমারের ব্যালন ডি’অর জেতা সহজ হবে’

 স্পোর্টস ডেস্ক : ব্যালন ডি’অরের সেরা তিনে ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির সঙ্গে আবারও তৃতীয় হয়েছেন নেইমার। ২০১৫ সালেও একই জায়গায় ছিলেন তিনি, তখনকার ক্লাব সতীর্থ মেসিকে নিতে দেখেছেন ব্যালন ডি’অর। 

আর এবার দেখলেন রিয়াল মাদ্রিদের রোনালদোর হাতে এই পুরস্কার। একদিন এই সম্মানজনক অ্যাওয়ার্ডটি হাতে নেওয়ার স্বপ্ন দেখেন নেইমারও। সেটা পূরণের উপায় বের করে দিলেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। স্প্যানিশ জায়ান্টদের প্রধানের মতে পিএসজিতে নয়, সান্তিয়াগো বার্নাব্যুতে এলেই ব্যালন ডি’অর জেতা সহজ হবে নেইমারের জন্য। কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন, রিয়ালে যোগ দেবেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। সেটা আবারও নতুন করে শুরু করলেন পেরেজ। প্যারিসের আইফেল টাওয়ারে রোনালদো তার ক্যারিয়ারের পঞ্চম ব্যালন ডি’অর জিতলেন বৃহস্পতিবার। এল লারগুয়েরো রেডিওকে পেরেজ বলেছেন, ‘রিয়াল মাদ্রিদ এমন এক ক্লাব, যারা বড় বড় খেলোয়াড়দের চাহিদা অনুযায়ী সব দিতে পারে। আমি জানি না পিএসজি কয়টি ব্যালন ডি’অর পেয়েছে, হয়তো অল্প কয়েকটা। 

প্রত্যেকে জানে আমি তাকে (নেইমার) চুক্তি করতে চেয়েছি। নেইমার ভোটে তৃতীয় হয়েছে। কিন্তু রোনালদোর পর্যায়ে যাওয়া তার জন্য কঠিন হবে। তবে রিয়ালে এলে নেইমারের জন্য ব্যালন ডি’অর জেতা সহজ হবে।’

অনলাইন আপডেট

আর্কাইভ