সোমবার ২৫ জানুয়ারি ২০২১
Online Edition

রাজনৈতিক দলের খবর

বিএনপি
রায়গঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জের রায়গঞ্জে  উপজেলা বিএনপির আয়োজনে উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক পৌর প্রশাসক মরহুম নূর সাঈদ সরকারের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ধানগড়া বাজার চত্বরে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বাঁশখালী উপজেলা ও পৌরসভা বিএনপি অঙ্গসংগঠনের উদ্যোগে গত সোমবার বাঁশখালীতে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
দক্ষিণ জেলা বিএনপির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলামের নেতৃত্বে গণ মিছিলটি পৌরসভার মিয়ার বাজার থেকে পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ ভবনের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগ
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার বলেছেন, সোনারগাঁয়ে জাতীয় পার্টির এমপি কোনো রাজনীতি বুঝে না। সে আওয়ামী লীগের নেতাদের উপর ভর করে রাজনীতি চালিয়ে যাচ্ছে সোনারগাঁয়ে জাতীয় পার্টির কোনো অবস্থান নেই। জাতীয় পার্টির এমপি তার নেতাকর্মীদের স্বপ্ন দেখাচ্ছেন সে আবারো মহাজোট থেকে এমপি হবেন সোনারগাঁয়ে এ স্বপ্ন্ আর বাস্তবায়ন হবেনা। তিনি বৃহস্পতিবার বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষনকে জাতিসংঘ (মেমোরী অব দ্যা ওয়ার্ল্ড) হিসেবে স্বীকৃতি দেওয়ায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন আওয়ামীগের উদ্যোগে আয়োজিত সভায় এসব কথা বলেন।
ইসলামী ফ্রন্ট
রেন্টাল-কুইক রেন্টালের মাধ্যমে বিদ্যুৎ খাতে লুটপাটের জন্যই বিদ্যুতের দাম বাড়িয়ে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে সরকার
বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সভা অধ্যক্ষ আল¬ামা মুহাম্মদ তৈয়ব আলীর সভাপতিত্বে মোমিন রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক পীরজাদা মাওলানা মুহাম্মদ গোলামুর রহমান আশরফ শাহ্। সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ এনামুল হক ছিদ্দিকীর সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, ২০-২৫ টাকার পেঁয়াজ বাড়তে বাড়তে ৯০/১০০ টাকা হলো। পেঁয়াজ যেন আজ ভিআইপি পণ্যের তালিকায় স্থান করে নিয়েছে। সিন্ডিকেট ব্যবসার মাধ্যমে পেঁয়াজসহ ভোগ্যপণ্যের দাম বাড়ানো হলেও সরকার তা নিয়ন্ত্রণে ব্যর্থ। প্রেস বিজ্ঞপ্তি
বাম মোর্চার
খুলনা অফিস : সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বামমোর্চার ডাকা আধা বেলা হরতাল সম্প্রতি শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে।  বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহার ও চালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর দাবিতে সারাদেশে এ হরতাল আহবান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ