সোমবার ২৫ জানুয়ারি ২০২১
Online Edition

মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৬ বসতঘর পুড়ে ছাই ॥ ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৬ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার গভীর রাতে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের সরকারটোলা গ্রামের আব্দুর রহমান হাজী বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে নগদ প্রায় ৪ লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণলঙ্কার পুড়ে গেছে। অগ্নিকান্ডে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থরা।
ক্ষতিগ্রস্থরা হলেন, আবুতোরাব বাজারের ব্যবসায়ী মোঃ মোশাররফ, মোঃ অজিউল্লাহ, মোঃ মাঈন উদ্দিন রুবেল, মোঃ সাইফুল ইসলাম, নুরুল মোস্তফা, নুরুল ইসলাম, মোঃ শাকিল শুক্কুর মিয়া, মোঃ সবুজ, মোঃ সাহিন, সফিউল্লাহ, ফরফুরের নেছা ও ফরিদা বেগমের ঘর পুড়ে ছাই হয়ে যায়।
ক্ষতিগ্রস্থরা বলেন, বিদ্যুতের সর্টসার্কিট থেকে সূত্রপাত হয়ে ঘরে থাকা গ্যাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন আরো তীব্রতর হয়। এসময় তারা আগুন নেভাতে ব্যর্থ হয়ে জীবন বাাঁচাতে পরিবারের অন্য সদস্যদের নিয়ে বাড়ির বাইরে চলে যান। কিছুক্ষনের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ততক্ষণে আগুনে ৬ টি ঘর ও ঘরে থাকা আসবাবপত্র, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন, বিকাশ মোবাইল, মোবাইল কার্ড (বিক্রয়ের), মূল্যবান কাগজপত্র, একটি গরু ও ব্যবসার জন্য রাখা নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। এসময় ঘটনাস্থল পরিদর্শনে করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, মিরসরাই উপজেলার প্যানেল চেয়ারম্যান-২ ইয়াসমিন আক্তার কাকলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কায়সার খসরু, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আলমগীর প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ