শুক্রবার ২৭ নবেম্বর ২০২০
Online Edition

চাষি কল্যাণ সমিতির উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প সম্পন্ন

চাষি কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগরী উদ্যোগে গত ২৫ শে নবেম্বর নগরীর ছোটপুলস্থ আছিয়া খাতুন হেফজখানা ও এতিমখানা প্রাঙ্গণে ফ্রী চক্ষু চিকিৎসা ক্যাম্প সম্পন্ন করা হয়। সম্পূর্ণ বিনা মূল্যে প্রায় ৩শতাধিক রোগীর চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভা  চট্টগ্রাম মহানগর চাষি কল্যাণ সমিতির সভাপতি মাস্টার হুমায়ুন কবীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডাঃ মুহাম্মদ ইলিয়াছ, মোঃ আমীর হোসেন বদি, রেজাউল করীম, মাওলানা অলিউর রহমান, হাফেজ মাওলানা মোজাফ্ফর আহমদ প্রমুখ। লায়ন ক্লাব অব চিটাগাং সিটি এর সহযোগিতায় এ চক্ষু ক্যাম্প সম্পন্ন করা হয়। বিশিষ্ট চিকিৎসক ডাঃ জয়নাল আবেদীন ও ডাঃ জহরি উদ্দিন এ ক্যাম্পে আগত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন।
সভাপতির বক্তব্যে মাস্টার হুমায়ুন কবীর বলেন, চাষি কল্যাণ সমিতি শুধু চাষিদের নিয়ে কাজ করে তা নয়। চাষাবাদের পাশাপাশি আর্তমানবতার সেবায় চাষি কল্যাণ সমিতি জনগনের পাশে ছিল এবং থাকবে। দেশের অবহেলিত বঞ্চিত জনগোষ্টির সেবা করার জন্য চাষি কল্যাণ সমিতি কাজ করে যাচ্ছে। চাষি কল্যাণ সমিতির কার্যক্রমে সার্বিক সহযোগিতার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানানা। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ