শনিবার ৩১ অক্টোবর ২০২০
Online Edition

যাত্রীবাহী বাস থেকে পাঁচ মন জাটকা জব্দ

 

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: বরিশালের গৌরনদী উপজেলা প্রশাসন ও গৌরনদী হাইওয়ে থানা পুলিশ সোমবার দিবাগত রাতে বরিশাল-ঢাকা মহাসড়কের দক্ষিন পালরদী এলাকায় যৌথ অভিযান চালিয়ে ধরা ও বিক্রয় নিষিদ্ধ পাঁচ মন জাটকা ইলিশ জব্দ করেছে। উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্দেশে জব্দকৃত জাটকা ইলিশগুলো গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বিভিন্ন এতিমখানায় বিনামূল্যে বিতরণ করে দেয়া হয়েছে।

গৌরনদী ইাইওয়ে থানা সূত্রে জানাগেছে, গোপন সুত্রে খবর পেয়ে গৌরনদী উপজেলা মৎস্য অফিসার প্রদীপ কুমার ধাম ও থানার ওসি মোঃ সাহাদাৎ হোসেন এর নেতৃত্বে এস,আই এএসআই আসাদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে গৌরনদী উপজেলার দক্ষিণ পালরদী এলাকায় গৌরনদী হাইওয়ে থানার সামনে চেকপোষ্ট বসায়। এ সময় তারা পটুয়াখালী জেলার গলাটিপা থেকে ছেড়ে আসা ঢাকাগামী অন্তরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অভিযান চালায়। অভিযানকালে বাসের লাগজে বক্স থেকে পাঁচ মণ জাটকা ইলিশ জব্দ করা হয়। এ সময় বাসটির ভেতরে জব্দকৃত জাটকার কোন মালিক খুঁজে পাওয়া যায়নি। তবে পুলিশ অবৈধ ভাবে জাটকা বহনের অভিযোগে বাসটির চালকের ড্রাইভিং লাইসেন্স ও বাসের যাবতীয় কাগজপত্র আটক করেছে।

গৌরনদী ইাইওয়ে থানার ওসি মোঃ সাহাদাৎ হোসেন জানান, জব্দকৃত জাটকা ইলিশগুলোকে পুলিশ গতকাল সোমবার সকালে গৌরনদী উপজেলা ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে। উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী মেজিষ্ট্রেট ও গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার গতকাল দুপুরে জব্দকৃত জাটকাগুলোকে বিনামূল্যে এতিমখানায় বিতরণের নির্দেশ দেন। ভ্রাম্যমান আদালতের নির্দেশে গতাকাল দৃপুরে জাটকা ইলিশগুলোকে উপজেলার বিভিন্ন এতিমখানায় বিনামূল্যে বিতরণ করে দেয়া হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ