সোমবার ২৬ অক্টোবর ২০২০
Online Edition

খালেদা জিয়াকে টার্গেট করা হলে  গণঅভ্যুত্থানের আওয়াজ  শুনতে পাবেন  -জাগপা 

 

২০ দলীয় জোটনেত্রী ও বিএনপির চেয়ারপার্সন, তিনবারের সফল প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে গ্রেফতারি পরোয়ানার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান ও সহ-সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, শান্তি ও গণতন্ত্রের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে টার্গেট করা হলে গণঅভ্যুত্থানের আওয়াজ শুনতে পাবেন।

নেতৃবৃন্দ বলেন, জালিমশাহীর মনের কালি এবং কয়লার কালি কখনো পরিষ্কার হবে না। রাজনীতির প্রতিহিংসায় দেশের বিচার বিভাগকে বন্দুকের নল দ্বারা ব্যবহার করবেন না। দেশবাসীর জিজ্ঞাসা আপনার (হাসিনা) নোবেল না পাওয়ার ক্ষোভ খালেদা জিয়ার ওপর কেন? নোবেল কেনার প্রয়োজনে দেশের অর্থ সুইস ব্যাংকে ঢেলেছেন। ক্ষমতাকে স্থায়ী করতে মজলুম মানুষের রক্তে বাংলার মাটি লাল করেছেন। সুতরাং নোবেল না পাওয়ার ক্ষোভ দেশনেত্রীর উপর ঝেড়ে ফায়দা হবে না। মনে রাখবেন আপনার সময় এখন খাদের কিনারায়। গণতন্ত্র রক্ষার প্রয়োজনে সংলাপে আসুন। নির্বাচন দিন।

নেতৃবৃন্দ বলেন, পোপ ফ্রান্সিসকে জাগপার পক্ষ থেকে অভিনন্দন জানাই। কিন্তু রোহিঙ্গা সংকট সমাধানের নেপথ্যে মুসলিম নিধনের ষড়যন্ত্র হলে কারো জন্যেই মঙ্গলকর হবে না। রোহিঙ্গা নিয়ে ব্যর্থতার দায় সরকারকেই নিতে হবে। হিন্দুস্থানের স্বার্থ দেখে দেশের স্বার্থকে জলাঞ্জলি দেবেন না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গণতান্ত্রিক আন্দোলনে দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম গড়ে তোলার আহ্বান জানান নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ