সোমবার ২৬ অক্টোবর ২০২০
Online Edition

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে  শ্রমিক নিহত  আটক ১

 কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ায় সহকর্মীর ছুরিকাঘাতে রকি মন্ডল (২৩) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। নিহত রকি মন্ডল ত্রিমোহনীর এইচএনএস প্রেসার কুকার কোম্পানির কর্মচারী এবং মিরপুর উপজেলার তালবাড়ীয়া গ্রামের আনিস মন্ডলের ছেলে। এই হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টায় শহরতলীর ত্রিমোহনী এলাকায় অবস্থিত হিসাব পারটেক্স কোম্পানির গেটে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রকি মন্ডলের সাথে একই কোম্পানিতে কর্মরত তার বন্ধু একই এলাকার আসিক, নয়ন ও চন্দনের সাথে পূর্ব শক্রতা ছিল। বুধবার রাত সাড়ে ১০টায় কোম্পানির কাজ শেষ করে রকি ও তার বন্ধু চন্দন বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিল। তারা দু’জনেই ত্রিমোহনীর হিসাব পারটেক্স কোম্পানির গেট এলাকায় পৌঁছালে চন্দন তার বন্ধু রকি মন্ডলের গতিরোধ করে তার প্যান্টের পকেটে থাকা ছুরি বের করে রকির বুকে আঘাত করে। সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে রকি।

স্থানীয়রা রক্তাক্ত রকিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

কুষ্টিয়া মডেল থানার ওসি (অপারেশন) শেখ ওবাইদুল্লাহ জানান, এই হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। কেন এই হত্যাকান্ড ঘটেছে এবং কারা ঘটিয়েছে সেটা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ