সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১
Online Edition

চাঁদার দাবিতে দিঘলিয়ার সাবেক ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি

খুলনা অফিস : চাঁদার দাবিতে খুলনা জেলা আওয়ামী লীগ নেতা, দিঘলিয়া উপজেলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ঠিকাদার মো. হায়দার আলী মোড়লকে হত্যার হুমকি দিয়েছে দৃর্বৃত্তরা। এ ঘটনায় রোববার তিনি দিঘলিয়া থানায় জিডি করেছেন। এর আগে শুক্রবার রাতে মোবাইলে তাকে এ হুমকি দেয়া হয়। 

জিডিতে তিনি উল্লেখ করেছেন, ঠিকাদারি প্রতিষ্ঠান এসএন বিল্ডার্স’র মাধ্যমে তিনি দিঘলিয়া উপজেলার সেনহাটিতে টিটিসি কলেজের নির্মাণ কাজ করছেন। বর্তমানে সেখানে ড্রেজার দিয়ে বালু ভরাটের কাজ চলছে। এমতাবস্থায় শুক্রবার সন্ধ্যায় জনৈক ব্যক্তি তাকে মোবাইলে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দেয়। হুমকিদাতা বলে, ‘টিটিসি কলেজের কাজ সম্পন্ন করতে হলে চাঁদা দিতে হবে, অন্যথায় কাজ করতে দেয়া হবে না’। পরিচয় জানতে চাইলে ‘সময় হলে দেয়া হবে’ বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এর আগে বৃহস্পতিবার রাতে দুবর্বৃত্তরা হামলা চালিয়ে ড্রেজার মেশিনের পাইপ ভেঙ্গে ফেলে এবং কর্মচারীদের লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে কাজে বাঁধা সৃষ্টি করছে।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, হুমকির ঘটনায় সাধারণ ডায়রি নেয়া হয়েছে। সংশ্লিষ্ট মোবাইল নম্বর ধরে বিষয়টি তদন্ত করা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

 

অনলাইন আপডেট

আর্কাইভ