শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

তিনটি সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত চার ॥ আহত চার

সংগ্রাম ডেস্ক : নাটোর, দুর্গাপুর ও বাগমারায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ চারজন নিহত ্এবং র্আও চারজন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ্রমধ্যে নাটোর সদর উপজেলার দত্তপাড়া গাজীরপুরবিল এলাকায় ট্রাক-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে শিশু ইশা রহমান (২) নিহত  হয়েছে। এতে কার চালক ও পরিবারের আরও চার সদস্য গুরুতর আহত হয়েছেন। রাজশাহীর দুর্গাপুর উপজেলার গৌরীহার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে দুর্গাপুর-কাঁটাখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে। অপর দুর্ঘটনাটি ঘটে রাজশাহীর বাগমারায়, শাহজাহান আলী (৩২) নামে এক কলেজ শিক্ষক লাশ দাফনে করতে য্ওায়ার পথে নিজেই সড়ক  দুর্ঘটনায় লাশ হয়ে বাড়ি ফিরলেন। তিনি উপজেলার কামনগর গ্রামের আকবর আলীর ছেলে। বাগমারা ডিগ্রি কলেজের ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক তিনি। আমাদের রাজশাহী অফিস ও সংবাদদাতারা এখবর জানান।
নাটোর সংবাদদাতা : নাটোর সদর উপজেলার দত্তপাড়া গাজীরপুরবিল এলাকায় ট্রাক-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে শিশু ইশা রহমান (২) নিহত  হয়েছে। এতে কার চালক ও পরিবারের আরও চার সদস্য গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার সকালে নাটোর সদর উপজেলার দত্তপাড়া  গাজীরপুরবিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, ঝিনাইদহর শৈলকুপা কালিগঞ্জ গ্রামের লুৎফর রহমানের ছেলে ও বগুড়া পরিবেশ অধিদফতরের উপ-পরিচালক আতাউর রহমান (৩৪), স্ত্রী রেজয়ান আরেফিন (২৬) ও তার ভাই মানিক আহমেদ (২৯) ও তাদের স্বজন ঝিনাইদহর শৈলকুপা কালিগঞ্জ গ্রামের সোহরাব হোসেনের ছেলে সুমন (৩০) এবং প্রাইভেটকার চালক বগুড়ার ডাকুচক গ্রামের আলমগীর হোসেনের ছেলে রবিন হোসেন (২২)।
ঝলমলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম জানান, আহত আতাউর রহমানের খালু ঝিনাইদহর শেলকুপার কালিগঞ্জ গ্রামের নুর আলীর মৃত্যুর সংবাদ পেয়ে সপরিবারে বগুড়া থেকে প্রাইভেট কারযোগ ঝিনাইদহর শৈলকুপার কালিগঞ্জ যাচ্ছিলেন। পথে নাটোর সদর উপজেলার দত্তপাড়াএেলাকায় নাটোর বনপাড়া-ঢাকা মহাসড়কের গাজীপুর বিল এলাকায় পৌঁছালে পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা সকলেই গুরুতর আহত হন। আহতদের সকলকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশু ইশা রহমান (২) কে মৃত  ঘোষণা করেন।
দুর্গাপুরে দুই মোটরসাইকেল আরোহী নিহত
রাজশাহী অফিস : রাজশাহীর দুর্গাপুর উপজেলার গৌরীহার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে দুর্গাপুর-কাঁটাখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো, উপজেলার সায়বাড় গ্রামের হোসেন আলীর ছেলে কাওসার হোসেন (১৮) ও একই গ্রামের হেলাল আলীর ছেলে মুক্তার হোসেন (১৭)। রাজশাহী দুর্গাপুর থানার পুলিশ জানায়, শনিবার রাতে ওই দুই কিশোর বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে কাঁটাখালীর দিক থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিল। পথে দুর্গাপুর-কাঁটাখালী রাস্তার গৌরীহার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি আমগাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই কাওসার মারা যায়। এসময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী মুক্তারকে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে মুক্তার মারা যায়।
বাগমারায় নিহত এক
বাগমারা (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর বাগমারায় শাহজাহান আলী (৩২) নামে এক কলেজ শিক্ষক লাশ দাফনে করতে য্ওায়ার পথে নিজেই সড়ক  দুর্ঘটনায় লাশ হয়ে বাড়ি ফিরলেন। তিনি উপজেলার কামনগর গ্রামের আকবর আলীর ছেলে। বাগমারা ডিগ্রি কলেজের ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক তিনি।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল রোববার শুভডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিলের জানাযায় অংশ নিতে তিনি বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়েছিলেন। বাড়ি থেকে সকাল  ১১টার দিকে মৃতের বাড়ির দিকে যাওয়ার পথে সামান্য   দূরে  দৌলতপুর মোড়ে অপর দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাকা রাস্তায় পড়ে জ্ঞান হারান। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এলাকার লোকজন পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। তবে এই ঘটনায় প্রত্যক্ষদর্শীরা অপর অজ্ঞাত মোটরসাইকেল চালকের  কোন দোষ না পেয়ে তাকে ছেড়ে দিয়েছে।
এব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ বলেন, নিহত কলেজ শিক্ষকের মাথা থেকে রক্ত বের হচ্ছিল। তার মোটরসাইকেলটিও ক্ষতিগ্রস্ত অবস্থায় পাওয়া গেছে। 
ওসি জানান, কলেজ শিক্ষকের মৃত্যুর ঘটনায় পরিবারের কোনো অভিযোগ না থাকায় এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে বলেও জানান ওসি নাসিম আহমেদ।

অনলাইন আপডেট

আর্কাইভ