সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১
Online Edition

রাজনৈতিক দলের খবর

আওয়ামী লীগ
ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: ভোলাহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননাকারীর শাস্তির দাবিতে বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী লীগ ভোলাহাট শাখাসহ অঙ্গ ও সহযোগী সংগঠন উপজেলা পরিষদ মেইন গেটে ভোলাহাট-রহনপুর সড়কে বিকেলে মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধেনে উপজেলা আওয়ামী লীগ ভোলাহাট উপজেলা শাখার সভাপতি প্রকৌশলী আমিনুল হক, জেলা আ’লীগ সহ সভাপতি আব্দুল খালেক, উপজেলা সিনিয়র সহ সভাপতি ইয়াসিন আলী শাহ, সাধারণ সম্পাদক ডা. আশরাফুল হক চুনু।
বিএনপি
পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসন থেকে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় বিএনপি’র সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কর্র্নেল (অব.) শাহজাহান মিলন স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় মঠবাড়িয়া প্রেস ক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রেস ক্লাবের সভাপতি আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক এসএম ফেরদৌস রুম্মান, বিএনপি নেতা সাবেক ভিপি গোলাম মোস্তফা, কবির উদ্দিন আহমেদ প্রমুখ।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
বিএনপি’র চেয়ারপারনের উপদেষ্টা অ্যাড. তৈমূর আলম খন্দকারের ৬৫তম জন্মবার্ষিকী নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্রামবাসীর পক্ষ থেকে দুস্থদের মাঝে কাপড় বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে আতাউর রহমানের সভাপতিত্বে উপজেলার তারাবো পৌরসভার রূপসী এলাকায় দুস্থ্য ও সুবিধা বঞ্চিত মাঝে এ কাপড় বিতরন রা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন।
বাংলাদেশ কল্যাণ পার্টি
চট্টগ্রাম অফিস : বাংলাদেশ কল্যাণ পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য  মো. শাহজাদা আলম ও বাংলাদেশ কল্যাণ পার্টি চট্টগ্রাম মহানগর সভাপতি মোহাম্মদ ইলিয়াস গণমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে গত শুক্রবার বিকালে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন কর্তৃক ভোক্তা পর্যায়ে বিদ্যুতের দাম গড়ে ৫% বৃদ্ধির সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
বিবৃতিতে তারা বলেন, বর্তমান মহাজোট সরকার ক্ষমতায় এসে ইতিপূর্বে সাতবার বিদ্যুতের দাম বৃদ্ধি করেছে, বর্তমান বৃদ্ধি নিয়ে মোট আটবার দাম বাড়ালো। মূল্য বৃদ্ধির ফলে এর কুপ্রভাব বাড়ি-ভাড়া থেকে শুরু করে কৃষি, সেচ ও সকল পণ্য মূল্য বৃদ্ধি পাবে। যা জনজীবনে দুঃসহ যন্ত্রণা বয়ে আনবে।
বিবৃতিতে মো. শাহজাদা আলম ও মোহাম্মদ ইলিয়াস বলেন, রেন্টাল-কুইক রেন্টালের মাধ্যমে কতিপয় মুনাফালোভী ব্যবসায়ীর মুনাফার স্বার্থে বিদ্যুতের দাম বৃদ্ধির এই ঘোষণা বিইআরসির গণশুনানীকে আবারো গণতামাশা বলে প্রতীয়মান করলো।

অনলাইন আপডেট

আর্কাইভ