সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১
Online Edition

সিংড়ায় চুরি হওয়া বন্দুক উদ্ধার, আটক ৪

সিংড়া (নাটোর) সংবাদদাতা: নাটোরের সিংড়া থানা পুলিশের অভিযানে ৫ রাউন্ড গুলিসহ চুরি হওয়া বন্দুক উদ্ধার করা হয়েছে। এ সময় একটি বড় হাসুয়াও জব্দ করা হয়। ঘটনার সাথে জড়িত চারজনকে আটক করা হয়েছে।
পুলিশ জানায়, সম্প্রতি সিংড়া পৌর শহরের বাংলাদেশ নৌবাহিনীর লেফটেনেন্ট (অবসরপ্রাপ্ত) মোজাম্মেল হকের বাড়ি চুরি হয়। এসময় তার লাইসেন্সকৃত বন্দুক ও পাঁচ রাউন্ড গুলিসহ বিভিন্ন দামি জিনিসপত্র চুরি হয়ে যায়। পরে শুক্রবার তিনি এ বিষয়ে সিংড়া থানায় একটি মামলা করেন।
বুধবার রাতে গোপন সংবাদে পুলিশ কলম নজরপুর গ্রামের মৃত আহম্মেদ আলী সর্দারের বাড়িতে অভিযান চালালে বাড়ির ভাড়াটে কলম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপার্থী ঈসা খান নাহিদ ও তার পিতা কলম ডিগ্রি কলেজের পিয়ন শওকত হোসেন বিপ্লবকে অস্ত্রসহ আটক করে। পরে তাদের দেয়া তথ্যে পৌর শহরের কাঁটাপুকুরিয়া মহল্লার হাবিবুর রহমান হাবিব ও তার পিতা রফিকুল ইসলামকে আটক করে।
সিংড়া থানার এসআই মাসুদ রানা বাদী হয়ে আটক ৪ জনের বিরুদ্ধে ১৮৭৮ এর ১৯এ/১৯ এফ ধারায় মামলা দায়ের করেন।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, অপরাধের বিরুদ্ধে সিংড়া পুলিশ প্রশাসন সর্বদা সজাগ রয়েছেন। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চুরি হওয়া বন্দুকসহ ৪ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ