শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ নিহত ২ ॥ আহত ১

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে গতকাল বুধবার দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় একটি পিকআপ চালক ও মোটরসাইকেল আরোহী এক সাংবাদিক নিহত হয়েছে। এসময় অপর একজন আহত হয়েছে।
মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন জানান, গতকাল বুধবার ভোর রাত পৌণে চারটার দিকে একটি পিকআপ ভ্যান বেপরোয়া গতিতে ময়মনসিংহ যাচ্ছিল। পথে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকায় পিকআপ ভ্যানটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে পিক আপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং পিকআপের চালক ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। নিহতের নাম সোহাগ মিয়া (১৯)। তিনি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার কেশবপুর গ্রামের বাদল মিয়ার ছেলে।
এদিকে একই দিন দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের মৈরান ঝাঝর এলাকায় কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী এক সাংবাদিক নিহত এবং অপর এক সাংবাদিক আহত হয়েছে। নিহতের নাম জয়নাল আবেদীন হযরত (৩২)। তিনি শেরপুর জেলার শ্রবর্দী থানার খড়িয়া গাজীরচর এলাকার মকবুল হোসেনের ছেলে এবং দৈনিক ভোরের চেতনা পত্রিকার নির্বাহী সম্পাদক।
নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল হাই ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার দুপুরে সাংবাদিক জয়নাল ও মিনহাজ মোটরসাইকেল যোগে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া থেকে মীরের বাজার এলাকায় যাচ্ছিলেন। পথে ঢাকা বাইপাস সড়কের মৈরান এলাকায় পৌঁছলে একইদিকগামী একটি কাভার্ডভ্যান বেপরোয়া গতিতে পেছন থেকে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের পিছনে বসা জয়নাল আবেদীন ঘটনাস্থলেই নিহত হন। এঘটনায় মোটর সাইকেল চালক গাজীপুর কণ্ঠ অন লাইন পত্রিকার স্টাফ রিপোর্টার মিনহাজ (২৮) গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পুলিশ ঘাতক কাভার্ডভ্যানটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। সাংবাদিক জয়নাল গাজীপুর সিটি কর্পোরেশনের নলজানী এলাকায় এবং মিনহাজ শিববাড়ি এলাকায় থাকতো।

অনলাইন আপডেট

আর্কাইভ