মঙ্গলবার ০২ জুন ২০২০
Online Edition

তিনি ছিলেন স্মরণীয় বরণীয় ও ইসলামপ্রিয় জনতার শ্রদ্ধেয় নেতা

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও চট্টগ্রাম মহানগরী নায়েবে আমীর আ.জ.ম. ওবায়েদুল্লাহ বলেছেন, শহীদ আলী আহসান মুহাম্মদ মুজাহিদ ছিলেন দেশের স্মরণীয় ও বরণীয় এবং ইসলামপ্রিয় জনতার শ্রদ্ধেয় নেতা। তিনি দেশের গণতান্ত্রিক আন্দোলনে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। তিনি সততা, নিষ্ঠা, কর্মোদ্দীপনা সৃষ্টি ও দেশপ্রেমের এক অনুকরণীয় দৃষ্টান্ত।
তিনি ছিলেন দুর্নীতিমুক্ত মানুষ। তাঁর নেতৃত্বে দেশের সমাজকল্যাণ মন্ত্রণালয় ২০০১-২০০৬ সাল পর্যন্ত সফল মন্ত্রণালয়ে পরিণত হয়। তিনি নিতান্ত সহজ সরল এবং সাধাসিধে জীবন যাপনের অধিকারী ছিলেন। তিনি জামায়াতকে গণসংগঠনে ও গণমুখী করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি জামায়াতের সেক্রেটারি জেনারেল ও প্রাক্তন মন্ত্রী হওয়ার কারণে ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হন। আওয়ামী লীগ জামায়াতকে নিশ্চিহ্ন করার জন্য শীর্ষ নেতৃবৃন্দকে মিথ্যা অভিযোগে অন্যায়ভাবে হত্যা করে।
জামায়াতের সাবেক সেক্রেটারি জেনারেল ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী শহীদ আলী আহসান মুহাম্মদ মুজাহিদ স্মরণে জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
 নগর জামায়াতের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগর প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ, নগর মজলিশে শুরার সদস্য অধ্যক্ষ শামসুজ্জমান হেলালী, অধ্যক্ষ আবদুল হান্নান, এম.এ কাদের প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ