শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Online Edition

কেয়া চৌধুরী এমপি’র উপর  হামলার ঘটনায় মামলা দায়ের

 

হবিগঞ্জ সংবাদদাতা:  হবিগঞ্জের বাহুবলে কেয়া চৌধুরী এমপি ও নারী ইউপি মেম্বারের উপর হামলার ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।  শনিবার রাতে মামলাটি দায়ের করেন উপজেলার লামাতাসী ইউপি’র ১নং (সাধারণ ওয়ার্ড ১, ২ ও ৩) সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য পারভীন আক্তার।  মামলায় নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা মোঃ তারা মিয়া ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আওয়ামীলীগনেতা আলাউর রহমান সাহেদসহ ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৪/১৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। 

গত ১০ নভেম্বর উপজেলার মিরপুর বাজারের অদূরে বেদে পল্লীতে সরকারি সহায়তার চেক বিতরণকালে হবিগঞ্জ-সিলেটের দায়িত্বপ্রাপ্ত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি’র উপর হামলার ঘটনা ঘটেছে। 

এ হামলায় নারী ইউপি সদস্য পারভীন আক্তার, সাবেক নারী ইউপি সদস্য রাহিলা আক্তারসহ অন্যান্যরা আহত হন।  ঘটনার পর থেকে বাহুবল, নবীগঞ্জ, হবিগঞ্জ, শ্রীমঙ্গল, সিলেটসহ দেশ-বিদেশে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার দাবিতে সভা, সমাবেশ, মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, শনিবার রাতে মামলাটি দায়ের হয়েছে। তবে কেউ গ্রেফতার হয়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ