মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

নেত্রকোনায় বিএনপি নেতা পৌর কাউন্সিলর  গ্রেফতার

 

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক  পৌর সভার এক নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম খোকনকে শনিবার সন্ধ্যা রাতে গ্রেফতার করেছে নেত্রকোনার মডেল থানার পুলিশ। 

পৌর এলকার স্টেশন রোডের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় । নেত্রকোনা মডেল থানার অফিসার্স ইনচার্জ আমীর তৈমুর ইলী, জানান গতকাল শুক্রবার বিকেলে ছাত্রদলের নাশকতা চেষ্টাতেও আটককৃত কাউন্সিলর লিপ্ত ছিলেন বলে অভিযোগ রয়েছে। 

বই প্রকাশ: যুক্তফ্রন্ট সরকারের আমল থেকে স্বাধীনতা পরবর্তী বঙ্গবন্ধু সরকারের আমল এবং  বর্তমান পর্যন্ত ‘আওয়ামী লীগ সরকারের গৌরবোজ্জ¦ল সাফল্য’ নিয়ে নেত্রকোনার আওয়ামী লীগ নেতা মোঃ উসমান গণি রচিত বই প্রকাশ উপলক্ষে  এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শনিবার বেলা ১১ টায় সাতপাই নেত্রকোনা সরকারি কলেজ রোডে তার অফিসে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে বই রচয়িতা মোঃ  উসমান গণি এই পুস্তিকা রচনা করতে গিয়ে তার দীর্গ ২ বছরের পরিশ্রমের কথা উল্লেখ করে বলেন, বর্তমান তরুণ প্রজন্মের ও জগণের কাছে বঙ্গবন্ধু অন্দোলন সংগ্রাম এবং স্বাধীনতা সংগ্রামে কথা জানানোর জন্য আওয়ামীগ বর্তমান সভাপতি বঙ্গবন্ধু কন্যা ও জননেত্রী প্রধানন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কার্যক্রম এই পুস্তিকায়  তুলে ধরেছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি  প্রথম ‘আওয়ামী লীগ সরকারের গৌরবোজ্জ¦ল সাফল্য’ প্রকাশ করি ।

অনলাইন আপডেট

আর্কাইভ