মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

বগুড়ায় গভীর রাতে  বাসে ডাকাতি

 

বগুড়া অফিস: বুড়িমারী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। বগুড়ার শাজাহানপুর উপজেলার বি-ব্লক থেকে যাত্রীবেশী ডাকাতদল ডাকাতি শুরু করে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের রাজাপুর এলাকায় নেমে যায়। শনিবার দিবাগত গভীর রাতে ডাকাতির এ ঘটনা ঘটে। তবে, ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

শেরপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) বুলবুল ইসলাম ডাকাতির বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সন্ধ্যা ৭ টার দিকে বুড়িমারী থেকে ঢাকার উদ্দেশ্যে শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-১২৮২) ৩০জন যাত্রী নিয়ে রওনা হয়। বাসের চালক ছিলেন সেলিম মিয়া। আর রেজা ছিলেন সেই বাসের সুপারভাইজার। শাজাহানপুর উপজেলার বি-ব্লক এলাকায় বাসটি পৌঁছামাত্রা যাত্রীবেশী ডাকাতদল অস্ত্রের মুখে বাসের চালককে জিম্মি করে বাসের নিয়ন্ত্রণ নেয়। তখন রাত ২ টা। এরপর ডাকাতি শুরু করে ডাকাতদল। 

প্রায় প্রত্যেক যাত্রীর কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোনসহ আনুসাঙ্গিক সবকিছু লুটে নেয়। পরে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাড়কের রাজাপুর এলাকায় নেমে যায় সেই ডাকাতল দল। তিনি আরও জানান, রোববার বিকেল ৪টা এ সংবাদ লেখা পর্যন্ত সংশ্লিষ্টদের কাছ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ