মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

দাকোপে কলেজ ছাত্রী জয়ী আত্মহনন ঘটনায় বহিষ্কৃত ছাত্রলীগ নেতা ইনজামাম রিমান্ড শেষে কারাগারে

খুলনা অফিস : বাজুয়া এলবিকে সরকারি মহিলা কলেজের ছাত্রী জয়ী মন্ডল (২০) আত্মহত্যার প্ররোচনার মামলায় অভিযুক্ত ইনজামামুল হক মির্জাকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত। খুলনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ এ আদেশ দিয়েছেন। এর আগে একই পুলিশের ৭ দিনের রিমান্ড আবেদনের শুনানী শেষে গত ১৬ নবেম্বর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 গত ১২ নবেম্বর খুলনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামি ইনজামামুল আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে না-মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন একই আদালত। ১৩ নবেম্বর তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

জানা গেছে, গত ৫ নবেম্বর ছাত্রলীগ নেতা ইনজামামুল হক মির্জা জন সম্মুখে কলেজ জয়িকে মারধর করে। অপমান সইতে না পেরে সে আত্মহত্যা করে। ৬নবেম্বর সকাল ৯টার দিকে কলেজের হোস্টেলের কক্ষ থেকে ওই ছাত্রীরা ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের বাবা কুমারেশ মন্ডল বাদী হয়ে দাকোপ থানায় ৭ নবেম্বর মামলা দায়ের করেন। অভিযুক্ত ইনজামামুল হক মির্জা ওই এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে। এ ঘটনার পরপরই কেন্দ্রীয় ছাত্রলীগের এক বিবৃতিতে ছাত্রলীগের সভাপতির পদ থেকে ইনজামামুল হক মির্জাকে বহিষ্কার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ