শনিবার ৩১ অক্টোবর ২০২০
Online Edition

ইবনে সিনা হাসপাতাল ও হায়দর সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে সিলেটে ফ্রি সুন্নতে খতনা অনুষ্ঠিত

সিলেট ব্যুরো : ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এর আয়োজনে ও সিলেটের  গোলাপগঞ্জ উপজেলার হায়দর সমাজ কল্যাণ সংস্থা, কানিশাইল, ঢাকাদক্ষিণ এর সৌজন্যে কানিশাইল চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দিনব্যাপী ফ্রি সুন্নতে খত্না শনিবার অনুষ্ঠিত হয়। ক্যাম্পে ১৩০ জন শিশুকে ঔষধসহ বিনামূল্যে ফ্রি সুন্নতে খতনা করা হয়। ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস ও হায়দর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি কর্ণেল (অবঃ) ডাঃ রুকনুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও হায়দর সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি জুয়েল আহমদ চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফুল ইসলাম এর পক্ষে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার পারভেজ তালুকদার, তিনি বলেন এ জাতীয় অনুষ্ঠানে আমার জীবনের প্রথম অভিজ্ঞতা। আমি এ অনুষ্ঠানে উপস্থিত থেকে নিজেকে ধন্য মনে করছি। অসহায় গরীব ছাত্রদেরকে সুন্নতে খতনা দিয়ে হায়দর সমাজ কল্যাণ সংস্থা ও ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ দৃষ্টান্ত স্থাপন করেছে। আমাদের শিক্ষা বিভাগের পক্ষ থেকে সাধ্যনুযায়ী আমরা সবসময় আপনাদের পাশে থাকব। সভাপতির বক্তব্যে কর্ণেল (অবঃ) ডাঃ রুকনুল ইসলাম চৌধুরী উপস্থিত কনসালটেন্ট ও অভিভাবকসহ সর্বস্তরের জনসাধারণকে ধন্যবাদ জানান।
ইতিপূর্বেও ব্যক্তিগত তহবিল ও হায়দর সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে প্রায় তিনশতাধিক শিশুকে সুন্নতে খত্না দেয়া হয়েছিল। এছাড়া এই সংস্থাটি বিভিন্ন ধরনের সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছে। ভবিষ্যতেও এ জাতীয় ফ্রি সুন্নতে খতনা ক্যাম্প চালু রাখার ব্যাপারে তিনি সবাইকে আশ্বস্থ করেন।
 তিনি ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ কেও এই আয়োজনের জন্য ধন্যবাদ জানান। হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান উক্ত ফ্রি সুন্নতে খতনা ক্যাম্প পরিদর্শন করে সন্তোষপ্রকাশ করে সবাইকে ধন্যবাদ জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ