শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

পাঁচবিবিতে ফেন্সিডিলসহ ২জন আটক

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা: শুক্রবার সকালে জয়পুরহাটের পাঁচবিবি থানা পুলিশ পাঁচমাথা এলাকায় অটোরিক্সার ২জন যাত্রীর দেহ তল্লাশী চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।
পাঁচবিবি থানার এসআই গোলাম মোস্তফা ও তোজাম্মেল হক গোপন সংবাদে হিলি থেকে একটি অটোরিক্সা পাঁচবিবি আসার পথে পাঁচমাথা এলাকায় থামায়। পরে অটোরিক্সার ২জন যাত্রীর দেহ তল্লাশী চালিয়ে ৩০ বোতল করে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। আটককৃত মাদক পাচারকারীরা হলো উপজেলার চকশিমুলিয়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (২৩) ও একই গ্রামের ফেরদৌস আলমের ছেলে বায়েজিদ বোস্তামি (১৯)। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবু বক্কর সিদ্দিক ঘটনাটি নিশ্চিত করে বলেন এবিষয়ে একটি মামলা হয়েছে।
সদস্য নবায়ন
পাঁচবিবিতে পৌর বিএনপির উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ, নবায়ন অভিযান ও গণসংযোগ পরিচালনা করেন সম্ভাব্য মেয়র প্রার্থী যুবদলের প্রতিষ্ঠাতা থানা সাধারণ সম্পাদক পৌর বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য আবু সাঈদ আহম্মেদ। ৯ নভেম্বর সন্ধায় বাস টার্মিনাল এলাকায় পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন খায়ের স্বপন, পৌর বিএনপির নেতা নিজাম উদ্দিন, সোহেলসহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের সাথে নিয়ে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে এলাকায় ১২১ জন নতুন সদস্য ও ২৮ সদস্য নবায়ন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ