শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সাদুল্যাপুরে সাংবাদিক লাঞ্ছিত মামলার আসামী গ্রেফতার

সাদুল্যাপুর (গাইবান্ধা) সংবাদদাতা: সাদুল্যাপুরে “ভুমিহীনের টাকা মেম্বারের পেটে” শীর্ষক সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক মাসুদ মোঃ আনোয়ার হোসেনকে লাঞ্চিত করার মামলার আসামী ইউছুব আলীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার সকালে সাদুল্যাপুর থানার ওসি (তদন্ত) এমারুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সাদুল্যাপুরের তেলের পাম্প এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ইউছুব আলী বুজরুক পাটানোছা গ্রামের মৃত এনছার আলীর ছেলে।
প্রসঙ্গতঃ সাদুল্যাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের ৪,৫,৬ ওয়ার্ড এর মহিলা সদস্যা শান্তনা বেগম তারই প্রতিবেশী ভুমিহীন মজিবর রহমান ও ফুলু মিয়াসহ আরও কয়েকজন ভূমিহীন লোকের নিকট থেকে গুচ্ছগ্রামের ঘর বরাদ্দ দেয়ার নামে জনপ্রতি ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়। এর পর অর্থলোভী মেম্বার শান্তনা বেগম ওইসব ভূমিহীনদের কোনরূপ ঘর বরাদ্দ না দিয়ে সমুদয় টাকা আতœসাতের চেষ্টা করে। এ ঘটনায় ভূমিহীনদের প্রদেয় টাকা উদ্ধারের জন্য বনগ্রাম ইউপি চেয়ারম্যান ও সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেন মজিবরের স্ত্রী রুপালী বেগম ও ফুলু মিয়া। এ বিষয়ে সাংবাদিকরা সরেজমিনে তথ্য নিয়ে ফেসবুক সহ বিভিন্ন নিউজ পোর্টাল ও প্রিন্ট ভার্ষণ পত্রিকায় প্রকাশ করেন।
এরই জের ধরে অভিযুক্ত মেম্বার শান্তনা বেগমের লেলিয়ে দেয়া বাহিনী ইউছুব আলীসহ আরও অনেকে সাংবাদিক মাসুদকে লাঞ্চিত করে। এ ঘটায় মাসুদ বাদী হয়ে সাদুল্যাপুর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্ত ও ওসি (তদন্ত) এমারুল ইসলাম জানান, মামলার অন্যান্য আসামীদের গ্রেফতার তৎপরতা অব্যহত আছে।

অনলাইন আপডেট

আর্কাইভ