শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সৃজনশীল প্রতিভা বিকাশ করতে হবে

চট্টগ্রাম বন্দর কলেজের উদ্যোগে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৭ আজ ৭ নভেম্বর দুপুর ২.৩০ টায় শহীদ মো. ফজলুর রহমান মুন্সী অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম বন্দর কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হালিম চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম এর চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলাম। চট্টগ্রাম বন্দর কলেজের প্রভাষক আহমদ ইমরানুল আজিজ ও প্রদর্শক সাজেদা বেগমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চিফ মেডিকেল অফিসার ডা. মোশাররফ হোসাইন, চট্টগ্রাম বন্দর কলেজের উপাধ্যক্ষ মিতালী পালিত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বন্দর মহিলা কলেজের অধ্যক্ষ কাশানা আক্তার খানম। শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলাম বলেন, চট্টগ্রাম বন্দর কলেজ চট্টগ্রাম শিক্ষা বোর্ডের অধীনে একটি নেতৃস্থানীয় কলেজ। প্রতিষ্ঠার পর থেকেই এ কলেজের ছাত্রদের চমৎকার ফলাফল সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। চট্টগ্রাম বন্দর কলেজের ছাত্রদের তাদের যোগ্যতা ও দক্ষতা বৃদ্ধিতে আরো সক্রিয় হতে হবে। শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি সৃজনশীল প্রতিভা বিকাশে সফলতা দেখাতে হবে।
সভাপতির বক্তব্যে চট্টগ্রাম বন্দর কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হালিম চৌধুরী বলেন, চট্টগ্রাম বন্দর কলেজ সৎ, দক্ষ, যোগ্য, মূল্যবোধ সম্পন্ন, দেশপ্রেমিক প্রজন্ম তৈরিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
বরণ ও আলোচনা শেষে চট্টগ্রাম বন্দর কলেজের ছাত্রদের অংশগ্রহণে  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ব্যান্ড সঙ্গীত অনুষ্ঠিত হয়। প্রেসবিজ্ঞপ্তি
কেরানীগঞ্জে চালকের জবাই করা লাশ উদ্ধার
কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা: দক্ষিণ কেরানীগঞ্জের মেহেরবা ফিলিং স্টেশনের উল্টো দিকে ঢাকা মাওয়া মহাসড়কের পাশ থেকে শনিবার রাত ৩টায় কাভার্ড ভ্যান চালক মো. বজলু (৪২)  জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই বাহাস উদ্দিন জানান,গত শনিবার রাতে মেহেরবা ফিলিং স্টেশনের উল্টো দিকে ঢাকা মাওয়া মহাসড়কের (খুলনা মে্েট্রা ট-১১-১৪৬৭) একটি কাভার্ড ভ্যানের ভিতর থেকে জবাই করা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কাভার্ড ভ্যানে থাকা মোবাইল ফোনে যোগাযোগ করে নিহতের পরিচয় মিলে। নিহতের নাম মো. বজলু (৪২)। নিহত বজলু বরিশাল  গৌরনদী উপজেলার খানজাপুর এলাকার মৃত সিকান্দারের ছেলে। সে বর্তমান খুলনা শেখ আবু নাসের স্টেডিয়াম ন্যাংটা ফকিরের মাজারের পাশে বসবাস করতো। পুলিশের ধারণা, হয়তো ছিনতাইকারীরা তাকে জবাই করে হত্যা করতে পারে। এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ