শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

খুলনায় পাট ব্যবসায়ীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

খুলনা অফিস : খুলনার দৌলতপুরস্থ মেসার্স অনিক জুট ইন্টারন্যাশনালের মালিক এস এম নুরুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। মঙ্গলবার খুলনার যুগ্ম মহানগর দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. আব্দুল্লাহ আল মামুন এ আদেশ দেন।
খুলনা নগরীর দৌলতপুর আঞ্জুমান রোডের বাসিন্দা মেসার্স বিএম জুট গার্ডেনের মালিক শেখ ফেরদৌস আহম্মেদের দায়ের করা চেক জালিয়াতি মামলায় আদালত এ আদেশ দেন। মামলায় রাষ্ট্রপক্ষের কৌশলি ছিলেন এডভোকেট আল আমিন উকিল।
আসামি দৌলতপুর পাবলার কবি ফারুক একাডেমি রোডের মৃত ইমাম আলীর ছেলে। আদালতের বেঞ্চ সহকারী শেখ জাকির হোসেন জানান, মহানগর দায়রা ১৭৮৯/১৬ মামলার মঙ্গলবার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য্য ছিলো। আসামির আইনজীবী আদালতে সময় প্রার্থনা করেন। আদালত ওই আবেদন নামঞ্জুর করে এসএম নুরুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ইস্যুর নির্দেশ দিয়েছেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণীতে জানা গেছে, ২০১৬ সালের ৩০ জুন মেসার্স বিএম জুট গার্ডেনের মালিক শেখ ফেরদৌস আহমেদের কাছ থেকে এস এম নুরুল হক ব্যবসায়ীক কারণে ৪৫ লাখ টাকা ধার নিয়ে সোনালী ব্যাংক লি. দৌলতপুর কলেজ রোড শাখার একটি চেক প্রদান করেন। নির্ধারিত সময়ে টাকা পরিশোধ না করায় একই বছরের ৭ জুলাই লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়। কিন্তু কোন প্রকার সুরাহা না পেয়ে ১৬ আগস্ট খুলনার মুখ্য মহানগর হাকিমের আমলী আদালত ব্যবসায়ী নুরুল হকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলাটি বিচারের জন্য যুগ্ম মহানগর দায়রা জজ ২য় আদালতে প্রেরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ