বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

পার্বতীপুরে ছুরিকাঘাতে কিশোর জাহিদ হত্যার ঘাতকদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

পার্বতীপুরে কিশোর জাহিদ হত্যা বিচারসহ আসামিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে নিহত পরিবারসহ এলাকাবাসী

পার্বতীপুর সংবাদদাতা: পার্বতীপুরে ছুরিকাঘাতে কিশোর জাহিদ হাসান (১৭) হত্যা ঘটনায় তার পিতা মামুন বাদী হয়ে শহরের কুুলিপাড়া মহল্লার তৈয়বুর রহমানের পুত্র ডিপজল কে প্রধান আসামী করে ১০জনের বিরুদ্ধে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
জানা যায়, মঙ্গলবার  পার্বতীপুর বাস টার্মিনাল থেকে প্রধান আসামী ডিপজল কে গ্রেফতার করেছে পার্বতীপুর রেল থানার পুলিশ। এসআই রব্বানীর নেতৃত্বে একদল পুলিশ সদস্য গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
এদিকে, আসামীদের ফাঁসির দাবীতে শহরের প্রাণ কেন্দ্র শহীদ মিনার চত্বরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে নিহতের পরিবারসহ এলাকাবাসী। এ মানববন্ধনে পৌর ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুরুল হক মঞ্জুর নেতৃত্বে ৫ শতাধিক নারী, পুরুষ অংশ নেয়।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ময়না তদন্ত শেষে তার পরিবারের নিকট জাহিদের মৃতদেহ হস্তান্তর করে এবং পরে রাতে  নিহতের মৃতদেহ দাফন সম্পন্ন করা হয়।
উলে¬খ্য, গত ১৩/নবেম্বর পার্বতীপুরে রেল এলাকায় জাহাঙ্গীর নগর মহল¬ার এক গুদাম ঘরে কিশোর জাহিদ হাসানকে শহরের কুলিপট্টি ও বাবুপাড়ার একদল কিশোর উপর্যুপরি ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী ও পথচারীরা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে বেলা দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
এব্যপারে পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মনিরুল ইসলাম প্রধান আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন, পুলিশ পলাতক আসামীদের ধরার প্রচেষ্টায় তৎপর রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ