রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

চট্টগ্রামের ফটিকছড়িতে গুলি সহ যুবলীগ নেতা এমাজ উদ্দিন জ্যাম গ্রেফতার

চট্টগ্রাম অফিস: গত শুক্রবার সকালে  চট্টগ্রামের ফটিকছড়িতে গুলি সহ যুবলীগ নেতা এমাজ উদ্দিন জ্যামকে আটকের প্রতিবাদে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে ব্যারিকেড দেয় যুবলীগ-ছাত্রলীগের কর্মীরা।পরে পুলিশের হস্তক্ষেপে দুপুরে পরিস্থিতি শান্ত হয়।
স্থানীয়রা জানান, এমাজ উদ্দিন  যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত । তাকে গ্রেপ্তারের প্রতিবাদে যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা ফটিকছড়ি উপজেলার বিভিন্ন স্থানে রাস্তায় টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে ।
নাজিরহাট ঝংকার মোড় থেকে উপজেলা সদরের বিবির হাট বাসস্টেশন এলাকা পর্যন্ত বিভিন্ন স্থানে সড়কে টায়ায় জ্বালিয়ে ব্যারিকেড দেওয়া হয়। এতে করে চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ি জেলা ও ফটিকছড়ি উপজেলার মধ্যে যান চলাচল বন্ধ হয়ে যায়। 
সড়কের বিভিন্ন স্থানে ব্যারিকেড দেওয়া হলেও পুলিশ খবর পেয়ে তা সরিয়ে দেয়।ফটিকছড়ি থানার (ওসি) জাকির হোসেন  জানান, স্থানীয়দের খবরে রাতে এমাজ উদ্দিন জ্যামকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। পরে বাড়িতে তল্লাশি চালিয়ে ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।  
ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার ইরফান উদ্দিন রাজিব  জানান, সকাল থেকে ব্যারিকেডের কারণে চট্টগ্রাম খাগড়াছড়ি সড়কে যান চলাচল কিছুটা বিঘিœত হয়। তবে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ