বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

মালুমঘাট হাইওয়ে পুুলিশের অভিযানে ৯৮০পিস ইয়াবাসহ নারী আটক

চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা: চকরিয়ায় মহাসড়কে অভিযান চালিয়ে ৯৮০পিস ইয়াবাসহ এক নারীকে আটক করেছে মালুমঘাট হাইওয়ে পুুলিশ। গত বুধবার মালুমঘাটস্থ বনবিভাগের ফাঁসিয়াখালী রেঞ্জ কার্যালয় এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে ফাঁড়ি পুলিশ এ অভিযান পরিচালনা করে।
জানা যায়, বুধবার বিকালে প্রতিদিনের ন্যায় টহলদানকালে মালুমঘাটস্থ বনবিভাগ স্টেশন এলাকায় মহাসড়কে কক্সবাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহি একটি ইউনিক পরিবহনে (ঢাকা মেট্রো-ব ১৪-৬৫৬৭) তল্লাসী চালায় মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি দল। এতে নেতৃত্ব দেন ফাঁড়ি পুলিশের ইনচার্জ সার্জেন্ট মো. রুহুল আমিন। তার নেতৃত্বেই ওই গাড়িতে অভিযান পরিচালনাকালে সন্দেহেভাজন এক নারীর হাত ব্যাগে পুলিশ তল্লাসী চালায়।
এতে ব্যাগে থাকা কিউট পাউডারের ডিব্বার ভেতরে সাদা পলিথিন মোড়ানো ৯৮০পিস ইয়াবার একটি পুটলি উদ্ধার করে পুলিশ। এসময় ইয়াবা পাচারে জড়িত রাশেদা বেগম (৩৫) নামে ওই নারীকেও আটক করা হয়। ধৃত রাশেদা বেগম জেলার সীমান্ত উপজেলা টেকনাফের দক্ষিণ হ্নীলা লেছুয়াপালংয়ের বাসিন্দা নুর আহমদের স্ত্রী।
মালুমঘাট হাওইয়ে পুলিশের সার্জেন্ট মো. রুহুল আমিন বলেন, ইয়াবাসহ ধৃত নারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে চকরিয়া থানায় এজাহার দায়েরের প্রস্তুতি চলছে। রিপোর্ট লেখা পর্যন্ত ধৃত নারী ফাঁড়ি পুলিশ হেফাজতে রয়েছে বলে তিনি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ