বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

নেত্রকোনায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ॥ ভ্যানচালক আটক

নেত্রকোনা সংবাদদাতা: নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলা সদরের বুধবার রাতে ডাক বাংলোর সামনের সড়কে কাভার্ড ভ্যানের ধাক্কার এক মোটর সাইকেল আরোহী নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম খোকন দাস ব্রহ্মচারী (২৬)। তার বাড়ি কক্সবাজারের মহেশখালিতে। অপরদিকে আহত ব্যক্তির নাম চৈতন্য দাস ব্রহ্মচারী (৩০)। তারা দু’জনই নেত্রকোনা জেলা শহরের সাতপাই এলাকায় আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘ (ইসকন) পরিচালিত শ্রী শ্রী জগন্নাথ বল্লভ মন্দিরের সেবায়েত। চৈতন্য দাস ব্রহ্মচারীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার প্রেক্ষিতে মৌলভী বাজারের শ্রীমঙ্গঁল উপজেলার সাগরদীঘি সড়ক গ্রামের বিঞ্চু চন্দ্র দেবের ছেলে প্রাণ কোম্পানীর কাভার্ড ভ্যান চালক বিধান দেবকে (২৮) আটক করে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। 
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, বুধবার রাত ৮টার দিকে খোকন দাস ও চৈতন্য দাস ব্রহ্মচারী মোহনগঞ্জ থেকে মোটর সাইকেলে নেত্রকোনা যাচ্ছিলেন। তারা বারহাট্টা উপজেলা সদরের ডাক বাংলোর কাছে পৌঁছালে পেছেন থেকে প্রাণ কোম্পানীর একটি কাভার্ড ভ্যান তাদেরকে ধাক্কা দেয়। এতে তারা দুইজনই গুরুতর আহত হন। স্থানীয় পথচারিরা তাদের উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ময়মনসিংহ নেয়ার পথে খোকন দাস ব্রহ্মচারীর মৃত্যু হয়। 
বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সড়ক দুর্ঘটনা জনিত মৃত্যুর মামলা দিয়ে কাভার্ডভ্যান চালক বিধান দেবকে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ