সোমবার ০১ জুন ২০২০
Online Edition

বেনাপোলে পিস্তল গুলী ম্যাগাজিন ও টাকাসহ আটক ১

বেনাপোল সংবাদদাতা : বেনাপোল বাজার এলাকা থেকে একটি চায়না পিস্তল, দুই টি ম্যাগজিন ৩ রাউন্ড গুলী ও দেড় লাখ টাকা সহ তরিকুল ইসলাম (৩০) নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।
 সে পুটখালী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। রোববার সকালে বেনাপোল বাজারের ইসলামী ব্যাংকের সামনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে পারি একজন অস্ত্র ব্যবসায়ী ভারত থেকে অস্ত্র গুলী ম্যাগাজিন ও হুন্ডির টাকা পুটখালী সীমান্ত থেকে নিয়ে বেনাপোল হয়ে যশোরের দিকে যাবে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজারের ইসলামী ব্যাংকের সামনে অভিযান চালিয়ে ১টি চায়না পিস্তল, ২টি ম্যাগাজিন ৩ রাউন্ড গুলী ও দেড় লাখ টাকা, ইজিবাইক সহ তরিকুলকে আটক করা হয়। আটক তরিকুল ইসলাম জানায় সে তার ভাই শরিফুল ইসলাম মার্ডারের বাদী।
আসামী পক্ষের লোকজন তাকে ফাঁসিয়ে দিয়েছে। আর নগদ দেড় লাখ টাকা নিয়ে একটি ইজিবাইক কেনার জন্য সে যশোর যাচ্ছিল। বেনাপোল সদর ক্যাম্পের কমান্ডার নায়েবে সুবেদার শহিদুল ইসলাম অস্ত্র গুলী ম্যাগাজিন ও টাকা সহ একজন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান আটক তরিকুলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ