বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রূপগঞ্জে গৃহবধূকে হাতুড়িপেটা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এক গৃহবধূকে হাতুড়ি পেটা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তারা ঐ গৃহবধূকে শরীরের বিভিন্ন অঙ্গে কামড়িয়ে ও টেনে-হিঁচড়ে শ্লীলতাহানি করে। বুধবার দুপুরে উপজেলার গোলাকান্দাইল নাগেরবাগ এলাকায় ঘটে এ ঘটনা।
গৃহবধূ জেয়াসমিন আক্তারের থানায় দেয়া লিখিত অভিযোগ থেকে জানা যায়, তার স্বামী রফিক মোল্লা দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় প্রবাসী জীবন-যাপন করে আসছে। স্বামীর অনুপস্থিতে গৃহবধূ ও তার দু’সন্তান স্বামীর বাড়িতে বসবাস করে আসছে। গত মঙ্গলবার বিকালে পার্শ্ববর্তী মাহাবুব মিয়া তার সীমানা দখল করার চেষ্টা চালায়। এসময় বাঁধা দিলে মাহাবুব মিয়া তাকে অকথ্য ভাষায় গালাগালি করে। পরে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।
এদিকে, বুধবার দুপুর ১২ টার দিকে পুনরায় সীমানা দখল করতে গেলে গৃহবধূ জেয়াসমিন বাধা দেয়। এতে মাহাবুব মিয়া ও তার স্ত্রীসহ স্বজনরা ক্ষিপ্ত হয়ে গৃহবধূর বাড়িতে অতর্কিত হামলা চালায়। এসময় তারা জিয়াসমীন আক্তারকে হাতুড়ি দিয়ে বেধড়ক পেটায়। একপর্যায়ে শরীরের বিভিন্ন অঙ্গে কামড়িয়ে ও টেনেহিচঁড়ে তাকে শ্লীলতাহানির ঘটনাও ঘটায়। পরে বাড়িঘর ভাংচুর করে নগদ টাকা ও স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।
এ ব্যাপারে বক্তব্য নিতে অভিযুক্ত মাহবুব মিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি ) ইসমাঈল হোসেন বলেন, এ ধরণের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করার জন্য পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ