মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

সংবাদ সম্মেলন

জয়পুরহাট সংবাদদাতা: ২ কোটি ২৩ লাখ ৬৫ হাজার ৬৭৩ টাকা আত্মসাৎ করার অভিযোগে জয়পুরহাট মোটরশ্রমিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক গোলাম মোস্তফাকে শ্রমিক ইউনিয়নের সাধারন সদস্য পদ থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়েছে।
বুধবার দুপুরে শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষনা দেন মোটরশ্রমিক ইউনিয়নের বর্তমান সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন- শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, কার্যকরি সভাপতি ইকবাল হোসেন, প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মাহবুব আলম মঞ্জু, সহ সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা ও সিরাজুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ সহ ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ ও সাধারণ শ্রমিকগণ।
উল্লেখ্য, সাবেক সাধারন সম্পাক গোলাম মোস্তফা ২০১১ সালের ২৪অক্টোবর থেকে ২০১৬সালের ১৪নভম্বের পর্যন্ত শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক থাকাকালীন সময়ে ভুয়া ভাউচারের মাধ্যমে উক্ত পরিমান টাকা আত্মসাত করেছেন বলে বর্তমান সাধারন সম্পাদক অভিযোগ করেন। যা অডিট কমিটির মাধ্যমে প্রমানিত হয়েছে এবং এ বিষয়ে শ্রম আদালতে গোলাম মোস্তফার বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান। এছাড়াও বিগত কমিটির সময় ব্যপক অনিয়ম দূর্নীতির কারণে অত্র ইউনিয়ন ব্যপক ক্ষতি গ্রস্ত হওয়ার কথাও তুলে ধরেন।

অনলাইন আপডেট

আর্কাইভ