বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

৫ম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষিত ধর্ষক গ্রেফতার

আমতলী (বরগুনা) সংবাদদাতা: বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া আইডিয়াল কিন্ডার গার্র্ডেন এর ৫ম শ্রেণির ছাত্রী ধর্র্ষিত হয়েছে। ধর্ষকের ভয়ে পালিয়ে বেড়ানো ধর্ষিতার বাবাকে ৪দিন পরে ২৩ অক্টোবর সোমবার তালতলী থানা পুলিশ উদ্ধার করেছে  এবং ধর্ষককে গ্রেফতার করেছে।
এলাকা ও থাানা সূত্রে জানা গেছে, উপজেলার ছোট আমখোলা গ্রামের আঃ রাজ্জাক আকনের বখাটে পুত্র ৩সন্তানের জনক জলিল আকন (৪০) একই গ্রামের তার বন্ধু শহিদ খানের  স্ত্রী সনিয়া বেগম এর মাধ্যমে তাদের পাশের বাড়ীর ৫ম শ্রেণির স্কুল ছাত্রীকে শহিদ খান এর বাড়িতে ডেকে আনে। শহিদ ও তার স্ত্রী সনিয়া বাইরে নেমে আশপাশের দৃশ্য অবলোকন করে। এরপর জলিল আকন শহিদ খানের ঘরের ভিতরে বসে ঐ স্কুল ছাত্রীকে ধর্ষন করে।
পরবর্তিতে ধর্ষিতা তার মাকে বললে ঘটনাটি জানাজানি হয়ে যায়। ধর্ষক প্রভাবশালী হওয়ায় ধর্ষিতা ও তার বাবাকে বিভিন্নরকম হুমকি দেয়। ধর্ষিতার পরিবার ভয়ে আইনি সহয়তা নিতে না পেরে গা ঢাকা দেয়। বন্ধ হয়ে যায় ঐ স্কুল ছাত্রীর স্কুলে যাওয়া। ঘটনাটি বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম জানতে পেরে তালতলী থানা পুলিশের মাধ্যমে সোমবার (২৩ অক্টোবর) ওই স্কুল ছাত্রীসহ তার বাবাকে উদ্ধার করে।
তালতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) ফজলুল হক জানান, ধর্ষিতা ও তার বাবাকে উদ্ধার করে তালতলী থানায় আনা হয়েছে। ধর্ষক জলিলকেও গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে ২৩/১০/২০১৭ ইং তারিখ নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)/৩০ ধারাায় তালতলী থানায় (মামলা নং-১২) মামলা হয়েছে। ধর্ষক জলিলকে আদালতের মাধ্যমে বরগুনা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ