বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

চট্টগ্রাম অঞ্চলের পোশাক শিল্পে আইন-শৃঙ্খলাসহ বিভিন্ন বিষয়ে বিজিএমইএ’র সাথে পুলিশ কমিশনারের মতবিনিময়

চট্টগ্রাম অফিস: বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি জনাব মঈনউদ্দিন আহমেদ (মিন্টু)-এর নেতৃত্বে বিজিএমইএ’র একটি প্রতিনিধি দল ২৫ অক্টোবর  দুপুর-১২:৩০ টায়, চট্টগ্রামস্থ তৈরী পোশাক শিল্পের সার্বিক নিরাপত্তা বিষয়ে মতবিনিময়ের জন্য চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ-এর কমিশনার মোঃ ইকবাল বাহার-এর সাথে তাঁর কার্যালয়ে মিলিত হন।
বিজিএমইএ প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন- বিজিএমইএ’র পরিচালক কাজী মাহাবুব উদ্দিন জুয়েল, আ.ন.ম. সাইফ উদ্দিন, মোহাম্মদ সাইফ উল্যাহ্ মনসুর, আমজাদ হোসেন চৌধুরী, প্রাক্তন প্রথম সহ-সভাপতি ও বিজিএমইএ’র চট্টগ্রামের আইন শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান এরশাদ উল্ল্যাহ, প্রাক্তন প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস সালাম, নাসির উদ্দিন চৌধুরী, প্রাক্তন পরিচালক এমডি এম মহিউদ্দিন চৌধুরী প্রমুখ এবং বিজিএমইএ চট্টগ্রাম অঞ্চলের আইন-শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান   মোঃ হান্নান। সভায় সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার-ট্রাফিক দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ কমিশনার-প্রশাসন ও অর্থ মাসুদ-উল-হাসানও উপস্থিত ছিলেন।
বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি   মঈনউদ্দিন আহমেদ (মিন্টু) চট্টগ্রামস্থ তৈরী পোশাকশিল্পে ভবিষ্যতেও শান্তিপূর্ণ পরিবেশ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষের অব্যাহত সহযোগিতা কামনা করেন।
সিএমপি কমিশনার মোঃ ইকবাল বাহার  চট্টগ্রামে তৈরী পোশাকশিল্পে বিরাজমান শান্তিপূর্ণ আইন-শৃঙ্খলা পরিস্থিতি অব্যাহত রাখতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সার্বিক সহযোগিতা প্রদানের দৃঢ় আশ্বাস প্রদান করেন।
আলোচনায় আরো অংশগ্রহণ করেন বিজিএমইএ’র পরিচালক   আ.ন.ম সাইফুদ্দিন এবং প্রাক্তন প্রথম সহ-সভাপতি ও বিজিএমইএ’র চট্টগ্রামের আইন শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান  এরশাদ উল্ল্যাহ, প্রাক্তন প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস সালাম, নাসিরউদ্দিন চৌধুরী ও প্রাক্তন পরিচালক   এমডি এম মহিউদ্দিন চৌধুরী প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ