মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

সোনারগাঁয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পরিবহণ চালক নিহত ॥ আটক ২

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ফুয়াদ মিয়া (২৬) ও হৃদয় (২০) নামের দুই গাড়ি চালক নিহত হয়েছে। বুধবার পৃথক সময় ও স্থানে দুর্ঘটনা দুটি ঘটেছে। পরে কাঁচপুর হাইওয়ে পুলিশ নিহত দুইজনের লাশ উদ্ধার করে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেছে।
কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি মো. কাইয়ুম সরদার জানান, গত বুধবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর সিনহা গার্মেন্টের সামনে একটি যাত্রীবাহি বাস ইজিবাইককে চাপা দিলে ঘটনাস্থলেই ইজিবাইকের চালক হৃদয় মিয়া নিহত হয়। এ সময় উপস্থিত লোকজন এগিয়ে এসে বাস চালক সোলেয়মানকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।
নিহত অটোবাইক চালক হৃদয় ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার ধনারামা কংকরহাটি গ্রামের লোকমান মিয়ার ছেলে।
অপরদিকে, বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  টিপরদী এলাকায় ঢাকাগামী একটি মালবাহী ট্রাক যাত্রীবাহী লেগুনার পিছন থেকে স্বজোরে ধাক্কা দিলে লেগুনার চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের মাঝখানে চলে যায়। এসময় পেছন থেকে দ্রুতগতিতে আসা তৃষা নামের আরেকটি যাত্রীবাহি বাস ওই লেগুনাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে লেগুনার চালক ফুয়াদ মিয়া মারা যায়। তাছাড়া, লেগুনায় থাকা আরো তিন যাত্রী আহত হয়। এ ঘটনায় এলাকাবাসী ট্রাক চালক আব্দুল হামিদকে আটক করতে পারলেও তৃষা পরিবহনের চালক গাড়ী নিয়ে দ্রুত পালিয়ে যায়। নিহত লেগুনা চালক উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের শহিদুল্লাহর ছেলে।

অনলাইন আপডেট

আর্কাইভ