বুধবার ২৫ নবেম্বর ২০২০
Online Edition

রাস্তা বন্ধ করে খালেদা জিয়াকে সংবর্ধনা দেয়ায় মানুষ বিরক্ত হয়েছে

সিলেট ব্যুরো : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির কঠোর সমালোচনা করে বলেছেন, বেগম জিয়া দুই মাসের ছুটি নিয়ে সাড়ে তিন মাস পর খালেদা জিয়া দেশে ফিরে নেতাকর্মীদের সংবর্ধনা নিয়েছেন। রাস্তা বন্ধ করে খালেদা জিয়াকে সংবর্ধনা দেয়ায় দেশের মানুষ বিরক্ত হয়েছে। জনগণ বলছে এখনই খালেদা জিয়ার নেতাকর্মীরা রাস্তাঘাট দখল করা শুরু করেছেন, ক্ষমতায় গেলে তারা আবার হাওয়া ভবনের দুর্নীতি শুরু করবে।
তিনি আরো বলেন, নতুন সদস্য সংগ্রহে এবার আওয়ামী লীগের মূল টার্গেট হচ্ছে নারী ভোটার। দেশের জনগোষ্ঠির অর্ধেক হচ্ছে নারী, তাই সদস্য সংগ্রহের গুরুত্বপূর্ণ টার্গেট হচ্ছে নারীরা। এছাড়া দ্বিতীয় টার্গেট হচ্ছে নতুন ভোটাররা। নতুনদের দলের সদস্য করতে হবে। অফিসে বসে সদস্য ফরম পুরণ বা কাউকে সদস্য করা যাবে না। ঘরে ঘরে গিয়ে মানুষকে আওয়ামী লীগের সদস্য করতে হবে। কোন চিহ্নিত সন্ত্রাসী, স্বাধীনতা বিরোধী অপশক্তি, চিহ্নিত চাঁদাবাজ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। এই বিষয়টিকে সামনে রেখে সদস্য সংগ্রহ অভিযান পরিচালনা করতে হবে।
গতকাল শনিবার বেলা ১২টার দিকে সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সেতুমন্ত্রী আরো বলেন, লন্ডনে বসে খালেদা জিয়া যেসব নীল নকশা করেছেন এর কোনটাই বাস্তবায়ন হবে না। কক্সবাজারে রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি উৎফুল্ল ছিল। তারা মনে করেছিল সরকার এই সঙ্কট কাটিয়ে উঠতে পারবে না। কিন্তু মমতা দিয়ে ৬ লাখ মানুষকে শেখ হাসিনা আশ্রয় দিয়েছেন এবং তাদের দেশের মানুষের সহায়তায় তাদের সকল সুবিধা দিচ্ছেন।
আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ এবং সদস্য অধ্যাপক রফিকুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

অনলাইন আপডেট

আর্কাইভ