শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

উপজেলা আ’লীগের সভাপতির ওপর হামলার মামলায় তাড়াশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গ্রেফতার

তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা : সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের ওপর হামলার মামলায় পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুত গ্রেফতার হয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে তাড়াশ থানার ওসি মনজুর রহমান একদল পুলিশ নিয়ে তাড়াশ বাজার  থেকে তাকে গ্রেফতার করেন। বিষয়টি তাড়াশ থানার ওসি মনজুর রহমান নিশ্চিত করেছেন।
তিনি জানিয়েছেন গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতাকে  জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ দিকে ফরহাদের মুক্তির দাবিতে দলীয় নেতা কর্মীরা শহরে ব্যাপক বিক্ষোভ মিছিল করেছেন। এ সময় মামলার বাদী বাবুল শেখ অভিযোগ করেন, তার ব্যক্তিগত অফিস ও মটরসাইকেল ভাংচুর করা হয়েছে।
পুলিশ জানান, ২০১৬ সালে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হকের অফিস কক্ষে প্রবেশ করে তার ওপর দুর্বৃত্তরা হামলা চালায়। এতে তিনি গুরতর আহত হন। এ ঘটনায় তার ভাগ্নে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাবুল শেখ বাদী হয়ে তাড়াশ থানায় মামলা করেন। পুলিশ এ মামলায় অভিযোগ পত্র দায়ের করেন। এর ফলে মামলার অন্যতম আসামী তাড়াশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুতের ওপর গ্রেফতারি পরোয়ানা জারি করা হয় এবং পুলিশ তাকে শুক্রবার দুপরে গ্রেফতার করেন। অপরদিকে গ্রেফতারকৃত যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যানের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে রাজনৈতিক মামলায় তাকে হয়রানি করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ