মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

সুদক্ষ নেতৃত্বের প্রয়োজনে শিক্ষার্থীদের উন্নত শিক্ষার বিকল্প নেই -উপজেলা চেয়ারম্যান

চকরিয়া সংবাদদাতা : চকরিয়া উপজেলার অন্যতম দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া আন-নূর মাদরাসার মেধাবি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও জেডিসি পরীক্ষার্থীদের দোয়া মাহফিল বৃহস্পতিবার ১৯অক্টোবর মাদরাসা প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।
আন-নূর ফাউন্ডেশনের সভাপতি মাস্টার মোহাম্মদ জামাল উদ্দীনের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সেক্রেটারি এম. ইব্রাহিম রাজা ইবুর সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হামিদ নূরী। এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বি.এ (অনার্স) এম.এ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদের সিনিয়র প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর জাফর আলম কালু, উপজেলা ছাত্রলীগের সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা আরিফুল ইসলাম চৌধুরী, পরিচালনা কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ বেলাল উদ্দীন, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মো. শওকত আলী, অর্থ সম্পাদক মাস্টার ফরিদুল আলম মানিক, সদস্য মাওলানা আহসানুল্লাহ, মোজাম্মেল হক ও মো. কলিমুল্লাহ। এসময় ছাত্রলীগ নেতা আবদুল বারেক টিপু, মাদরাসার সহকারী শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান জাফর আলম বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার প্রাথমিক ও মাধ্যমিক বিভাগের বাংলা ইংরেজিসহ সকল পাঠ্যশিক্ষার পাশাপাশি দ্বীনি শিক্ষাকে এগিয়ে নিতে কাজ করছে। সরকার শিক্ষার মাধ্যমে আগামী প্রজন্মের শিক্ষার্থীদেরকে দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে সবধরণের সহযোগিতা দিচ্ছে। তাই সুদক্ষ নেতৃত্বের প্রয়োজনে দ্বীনি ও আধুনিকতার সমন্বয়ে উন্নত শিক্ষার বিকল্প নেই। পরে প্রধান অতিথি মেধাবি শিক্ষার্থীদের হাতে পুরস্কার এবং তাঁর ব্যক্তিগত তরফ থেকে নগদ টাকা তুলে দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ