মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের ‘৪০তম জাতীয় পরিষদ অধিবেশন’ শুরু

কালিয়াকৈর সংবাদদাতা : বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের ‘৪০ তম জাতীয় পরিষদ অধিবেশন’ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় এসোসিয়েশনের নিজস্ব ক্যাম্পে শুক্রবার শুরু  হয়েছে।  
শুক্রবার সকালে গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট  ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবির  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪দিন ব্যাপী ৪০তম জাতীয় পরিষদ অধিবেশনের অনুষ্ঠানিক উদ্বোধন করেন। আগামী ২২ অক্টোবর ২০১৭ইং পর্যন্ত এ অধিবেশনের কার্যক্রম চলবে।                                     
বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের জাতীয় কমিশনার সৈয়দা রেহানা ইমাম অধিবেশনে সভাপতিত্বে বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের জনসংযোগ,প্রচার ও প্রকাশনা কর্মকর্তা সাবিনা বেগম, ডেপুটি জাতীয় কমিশনার প্রফেসর ড. ইয়াসমিন আহমেদ,আঞ্চলিক কমিশনার সাহেদা হোসেন চৌধুরী, গাজীপুর অঞ্চলের কমিশনার জুবেদা আক্তারসহ অন্যান্য কর্মকর্তারা বক্তব্য রাখেন।
৪০তম জাতীয় পরিষদ অধিবেশনে বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের জাতীয় কার্য নির্বাহী কমিটির সদস্য, কমিশনার, বিভিন্ন সাব কমিটির সদস্য, সকল অঞ্চলের কাউন্সিলর বৃন্দ, গাইডার, যুবনেত্রী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ ৩০০ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন। পরে গাইডদের অংশগ্রহণের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অধিবেশনে জাতী ও সকল অঞ্চলের ২০১৫-২০১৬ অর্থ বছরের অডিট প্রতিবেদন পেশ ও অনুমোদন এবং ২০১৭-২০১৮ ইং অর্থ বছরের সংশোধিত বাজেট পেশ ও অনুমোদন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ