মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

দ্যা স্কলারস ফোরাম ঢাকা’র বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

গতকাল শুক্রবার দ্য স্কলার্স ফোরাম ঢাকার বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। একটি কেন্দ্রে পরীক্ষা পরিদর্শন করেন স্কলার্স কর্মকর্তাবৃন্দ -সংগ্রাম

উৎসব মুখর পরিবেশে সামাজিক ও শিক্ষামূলক  স্বেচ্ছাসেবী সংগঠন ‘দ্যা স্কলারস ফোরাম ঢাকা'র উদ্যোগে রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের নিয়ে বৃত্তি পরীক্ষা-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে শ্যামপুর সরকারি মডেল স্কুল এন্ড কলেজ, ডেমরা বাওয়ানী উচ্চ বিদ্যালয় ও কসমোপলিটান ল্যাব: স্কুল এন্ড কলেজ কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
প্রধান পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন ফোরামের পরিচালক শাফিউল আলম এবং সহকারী প্রধান পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন সদস্য সচিব মাছুম তারিফ। অফিস বিভাগের দায়িত্বে ছিলেন ফোরামের নির্বাহী পরিচালক আব্দুর রহমান।
ফোরামের সদস্য সচিব মাছুম তারিফ জানান, রাজধানীর প্রায় দুই শতাধিক প্রতিষ্ঠানের তৃতীয় থেকে দশম শ্রেনী পর্যন্ত প্রায় সাড়ে তিন হাজার ছাত্র-ছাত্রী এ বৃত্তি পরীায় অংশ নেয়। অভিভাবক, শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি, শিক্ষক, শিক্ষার্থীদের সবার সহযোগীতায় প্রতিবারের ন্যায় এবারও অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে।
সকালে কেন্দ্র পরিদর্শন করেন দ্যা স্কলারস ফোরাম ঢাকার চেয়ারম্যান ডা. মুয়াজ্বেম হোসাইন, উপদেষ্টা খালিদ মাহমুদ, ফোরামের সাবেক পরিচালক শাহিন আহমদ খান, সাদেক বিল্লাহ, রিয়াজ উদ্দিন ও সাবেক সদস্য সচিব তোফাজ্জল হোসাইন।
রাজধানীর তিনটি কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষার সমন্বয়কের দায়িত্ব পালন করেন মজিবুর রহমান মঞ্জু, মু. ত্ব-হা খান এবং নুরুজ্জামান। পরীক্ষা কেন্দ্রে অন্যান্য দায়িত্ব পালন করেন ফোরামের নির্বাহী সদস্য মাঈনুল হাসান, মো. শরীয়ত উল্লাহ, ইমাম হোসাইন, ওবায়দুল্লাহ, মিজানুর রহমান মুসা, নুর আলম, আহমদ হোসাইন রাসেল এবং মোস্তফা আহমেদ প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ