শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

বগুড়ার শেরপুরে ইসলামী ব্যাংক লিঃ আরডিএস শাখার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষুশিবির অনুষ্ঠিত

শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড হাইওয়ে শাখার উদ্যোগে আরডিএস প্রকল্পের আওতায় গ্রাহকদের ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। গত ২০ অক্টোবর শুক্রবার সকাল ১০ ঘটিকায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর হাইওয়ে শাখা প্রধান ও এ্যাসিস্ট্যান ভাইস প্রেসিডেন্ট মুহাঃ উমর ফারুক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মতিয়ার রহমান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জোন এর আরডিএস জোন ইনচার্জ ও প্রিন্সিপাল অফিসার মুহাম্মদ ফেরদাইস জামান, 

ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষুশিবিরে প্রায় দুই শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করেন শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ বগুড়া এর এমবিবিএস এফসিপিএস ও শিশু মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ লিয়াকত আলী, শ্রম অধিদপ্ত বগুড়া এর মেডিকেল অফিসার এমবিবিএস চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডাক্তার মোঃ তৌহিদুর রহমান পাভেল। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের এমিবিবিএস গাইনি বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ পারভীন আক্তার দোয়েল।

অনুষ্ঠানে শুরুতে ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষু শিবির উদ্বোধন করেন বগুড়া জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মতিয়ার রহমান। স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক লিঃ হাইওয়ে শাখা প্রধান ও এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মুহাঃ উমর ফারুক।

অনলাইন আপডেট

আর্কাইভ