শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

রাজশাহীতে বিভিন্নস্থান থেকে ১০ জন আটক

 

রাজশাহী অফিস: রাজশাহী জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন অভিযোগে ১০ ব্যক্তিকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। 

এর মধ্যে বাঘা উপজেলায় ৭ জন, তানোরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার অভিযোগে এক যুবক, মোহনপুরে বাস নিয়ে পালানোর সময় একজন আটক করার কথা জানা যায়। এছাড়া পবা উপজেলায় দুই  কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক করা হয়।

রাজশাহীর তানোরে  ফেসবুক পেইজে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও আপত্তিকর কথা লিখে পোস্ট দেয়ার অভিযোগের সূত্রে উপজেলার পাঁচন্দর ইউপি’র লালপুকুর গ্রামের সাদিকুল ইসলামের পুত্র রাশিকুল ইসলাম (৩০)কে গত শনিবার রাতে গ্রেফতার করে পুলিশ। 

এ ঘটনায় উপজেলার পাঁচন্দর ইউপি’র ৯নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আবদুল গাফ্ফার তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় বাদি হয়ে তানোর থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলার প্রেক্ষিতে শনিবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করে। 

তাকে রোববার জেল হাজতে প্রেরণ করা হয়।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে বাস ছিনতাই করে পালানোর সময় এক ছিনতাইকারীকে আটক করে পুলিশ। মোহনপুর উপজেলা গেট থেকে আটক করা হয় তাকে। 

আটককৃত পাপ্পু হোসেন (১৮) নাটোরের উত্তর পুঠিয়াপাড়া লাভলু ছেলে। মোহনপুর থানার পুলিশ জানায়, নাটোর জেলা বাসস্ট্যান্ড থেকে বনলতা ঢাকা মেট্রো-ব ১৪-৯০০৭নং গাড়ীর হেলপার কাউকে না জানিয়ে বাসটি ছিনতাই করে নওগাঁর দিকে যাবার সময় পুলিশ খবর পেয়ে চেকপোস্ট বসিয়ে বাস ছিনতাইকারীসহ বাসটি আটক করা হয়। 

রাজশাহীর পবা উপজেলায় অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ শুকুর আলী (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বড়গাছি এলাকা থেকে তাকে আটক করা হয়। 

আটক শুকুর আলী বড়গাছি খাঁপাড়া গ্রামের মৃত নমীর মন্ডলের ছেলে। তার কাছ থেকে একটি মোবাইল সেট ও দুটি সীমকার্ড জব্দ করা হয়। এ ঘটনায় শুকুর আলীর বিরুদ্ধে পবা থানায় একটি মামলা করা হয়। 

বাঘায় ৭ জন গ্রেফতার : রাজশাহীর বাঘায় বিভিন্ন অপরাধ দায়ের করা মামলাসহ আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানায় ৬ জন এবং ৪৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করে পুলিশ। শনিবার গভীর রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

এদের মধ্যে আদালতের  পরোয়ানায় উপজেলার কলিগ্রাম এলাকার শরিফুলের স্ত্রী সোনিয়া বেগম, পুঠিয়া উপজেলার বেলপুকুর গ্রামের শ্রী চরণের ছেলে শ্রী প্রভাত, বাঘা উপজেলার চন্ডিপুর গ্রামের মানিকের ছেলে আলামিন, আড়ানী গোচর গ্রামের আবদুল লতিফের ছেলে ফরিদ আহম্মেদ, রেজাব আলীর ছেলে এনার আলী ও রাজ্জাক আলীর ছেলে মিঠুন আলীকে গ্রেফতার করা হয়। এছাড়াও ৪৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আকবর আলীর ছেলে রান্টুকে আটক করা হয়। 

বাঘা থানা পুলিশ জানায়, এদেরকে রোববার সকালে আদালতের মাধ্যমে হাজতে প্রেরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ