শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

নদীতে ডুবে একজন নিখোঁজ

শরীয়তপুর সংবাদদাতা: নড়িয়ায় পদ্মার ভাঙন কবলিত এলাকায় মাছ ধরতে গিয়ে আমজাদ আলী ছৈয়াল (৫৫) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। গত বুধবার সকালে নড়িয়ার ঈশ্বর কাঠি এলকার পদ্মা নদীর পাড়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিখোজ আমজাদের স্বজন, স্থানীয় ও প্রশাসনের লোকজন অনেক খোজখুজি করে তাকে উদ্ধার করতে পারেনি। এ দিকে পদ্মা পাড়ে নিখোজ আমজাদের স্বজনদের কান্নায় বাতাস ভারী হয়ে উঠছে।
নড়িয়া থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুরের নড়িয়া উপজেলারর পদ্মার ভাঙন কবলিত ঈশ্বর কাঠি এলাকার পদ্মা নদীতে ঝাঁকি জালে ইলিশ মাছ ধরা পড়ছে শুনে ঈশ্বর কাঠি গ্রামের সৈয়দ আলী ছৈয়ালের ছেলে আমজাদ আলী ছৈয়ালসহ একই এলাকার কয়েকজন ঝাঁকি জাল নিয়ে মাছ ধরতে যায়। নদীতে জাল ফিকে খেও দেয়ার পর জালের ভারসাম্য রক্ষা করতে না পারায় আমজাদ আলী ছৈয়াল নদীতে পড়ে তীব্র স্রোত থাকায় মুহূর্তের মধ্যে ডুবে গিয়ে নিখোঁজ হয়। এ সময় আমজাদের হাতে জালের রশি বাধা ছিল। সংবাদ পেয়ে নড়িয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনা স্থলে গিয়ে অনেক খোজাখুজি করে তাকে পায়নি। এর আগে  স্থানীয়রা ট্রলার যোগে গ্রাফি টেনে নদীতে উদ্ধারের চেস্টা করে ব্যর্থ হয়। ঘটনার পর থেকে স্বজনদের পদ্মা পাড়ে আহাজারি করছেন।তাদের কান্নায় পদ্মা পাড়েরর বাতাস ভারি হয়ে উঠে।
সড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মবর্তা (ওসি) বলেন পদ্মায় মাছ ধরতে গিয়ে এক ব্যক্তি নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা উদ্ধারের জন্য খোঁজাখুঁজি অব্যাহত রেখেছি।

অনলাইন আপডেট

আর্কাইভ