মঙ্গলবার ২৬ মে ২০২০
Online Edition

চুয়াডাঙ্গায় মানবপাচার মামলায় ২ পাচারকারীর ৩ দিনের রিমান্ড

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদায় মানবপাচারের মামলায় দুই পাচারকারীকে তিন দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।
বৃহস্পতিবার বিকেলে আমলী দামুড়হুদা আদালতে এ রিমান্ড শুনানি হয়। পাচারকারীরা হলো- মেহেরপুর জেলার বুড়িপোতা গ্রামের ইউনুচ আলি শেখের ছেলে সহিদুল ইসলাম ও চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা জয়নগর গ্রামের আইয়ুব আলির মেয়ে আক্সগুরা বালা নানী।
মামলার বিবরণ সূত্রে জানা যায়, ২০১৭ সালের ৯ অক্টোবর দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে আফরিন রুমাকে (১১) স্কুল থেকে বিকেলে বাড়ি ফেরার পথে চাকুলিয়া গ্রাম থেকে ভারতে পাচার করার উদ্দেশ্যে অপহরণ করে দুই অপহরণকারী। পরে তারা সদাবারি গ্রামে নিয়ে যায় স্কুলছাত্রীকে। সেখানে স্কুলছাত্রী কান্নাকাটি করলে স্থানীয়রা তার কাছে বিষয়টি শুনে অপহরণকারী দুই জনকে আটক করে পুলিশের খবর দেয়।
স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে দুই জনকে আসামি করে দামুড়হুদা মডেল থানায় মানবপাচার মামলা দায়ের করেনমামলারতদন্ত কর্মকর্তা এসআই বাকী আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ