মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

চুয়াডাঙ্গার দর্শনা ফায়ার সার্ভিসের সামনে  মুখোমুখি সংঘর্ষে দুটি ট্রাক উল্টে ১৩ ঘণ্টা যান চলাচল বন্ধ ॥ চরম ভোগান্তিতে সাধারণ মানুষ

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার-যশোর মহাসড়কের দর্শনা ফায়ার সার্ভিসের সামনে দুটি বোঝাইকৃত ট্রাক মুখোমুখি সংঘর্ষে উল্টে ১৩ ঘন্টা সড়ক বন্ধ থাকায় শতশত যানবাহনসহ যাত্রী ও পথচারিদের চরম ভোগান্তি পোহাতে হয়েছে। বৃহস্পতিবার রাত পৌনে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

জানাগেছে, চুয়াডাঙ্গা দিক থেকে আসা একটি বাঁশ বোঝাই ট্রাক (যশোর ট-০৭২০) দর্শনা অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে দর্শনা-চুয়াডাঙ্গা সড়কের দর্শনা ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা অপর একটি ধান বোঝাইকৃত ট্রাকের (যশোর ট-০২-০৩৮৯) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কোন হতাহত না হলেও ট্রাক দুটির চাকা ভেঙ্গে সড়ক জুড়ে উল্টে যায়। ফলে দর্শনা-চুয়াডাঙ্গা সড়ক চলাচল বন্ধ হয়ে যায়। এতে শতশত যানবাহনসহ যাত্রী ও পথচারিদের চরম ভোগান্তি পোহাতে হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের দায়িত্বশীল বক্তিরা ঘটনাস্থলে উপস্থিত থেকে উদ্ধার কার্য তদারকি করেন এবং গতকাল বেলা সোয়া ১২ টায় ট্রাক ২টিকে সরিয়ে ১৩ ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ