শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

টঙ্গী কলেজ শাখা ছাত্রলীগ নেতা গ্রেফতার

গাজীপুর সংবাদদাতা : ঢাকার কাকরাইল গির্জার ফাদার শিশির গ্যাগারিওকে অপহরণের অভিযোগে গাজীপুরের টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতা সৌরভকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। সৌরভ টঙ্গীর মরকুন এলাকার গোলাম কবিরের ছেলে এবং টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। 

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, কাকরাইলের গির্জার ফাদার শিশির গ্যাগারিওর বোন টঙ্গীর পাগার এলাকার এক গির্জায় থাকেন। গত সোমবার বিকেলে অপহরণকারীরা কৌশলে তার বোনের মোবাইলের নম্বরটি তাদের একজনের মোবাইল নম্বরে কল ডাইভার্ড করে রাখে। পরে সোমবার বিকেলে অপহরণকারীরা ফাদার শিশিরকে ফোন করে জানায়, তার বোন গুরুতর অসুস্থ হয়ে পড়ে আছে। তারা বোনকে দেখতে দ্রুত পাগার এলাকায় ফাদারকে আসতে বলে। সংবাদ পেয়ে ফাদার মোটরসাইকেল নিয়ে সন্ধ্যায় টঙ্গীর পাগার এলাকায় যায়। এ সময় অপহরণকারীরা ফাদার শিশিরকে জোর করে ধরে ওই এলাকার একটি বাসায় আটকে রাখে। পরে তার সাথে থাকা কিছু টাকা মোবাইল ফোন ও মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় শিশির তাদের বাধা দিলে মারধোর করতে থাকে। পরে অপহরণকারীরা মোবাইল থেকে ফাদারের স্বজনদের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং ফাদারকে মারধোর করতে থাকে। এক পর্যায়ে ফাদার শিশিরের ডাক চিৎকার এলাকাবাসী শুনতে পেয়ে টঙ্গী থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেলসহ শিশির গ্যাগারিওকে উদ্ধার এবং সৌরভকে আটক করে। পরে শিশিরকে টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। গত সোমবার রাতেই শিশির বাদি হয়ে সৌরভসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪-৫ জন আসামী করে টঙ্গী থানায় মামলা করে। 

গাজীপুর মহনগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দিপ জানান, অপহরণের অভিযোগে সৌরভকে গ্রেফতার করা হয়েছে, সৌরভ টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। অপহরণ ঘটনায় জড়িতের অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ