বৃহস্পতিবার ০২ জুলাই ২০২০
Online Edition

নুরুল ইসলাম বুলবুলসহ জামায়াত নেতাদের গ্রেফতারে সুশীল ফোরামের তীব্র প্রতিবাদ

 

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা মহানগরের দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল ও দক্ষিণের সেক্রেটারি ডঃ শফিকুল ইসলাম মাসুদসহ ৮ জন জামায়াত নেতাকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সুশীল ফোরামের সভাপতি মোঃ জাহিদ সহ- সভাপতি এস এম শহিদুল্লাহসহ ফোরামের নেতৃবৃন্দ। 

গতকাল মঙ্গলবার দেয়া বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন সরকার জনগণের ভোটে নির্বাচিত না হওয়ার কারণে পুলিশ ও র‌্যাব এর উপর নির্ভর করে রাষ্ট্রীয় ক্ষমতায় টিকে আছে। বিরোধী দলকে ভয় পায় বলে জামাত নেতাদেরকে গ্রেফতার করেছে। সরকার সবময় বিরোধী দলের নেতাকর্মীদেরকে গ্রেফতার, রিমান্ডের নামে নির্যাতন, গুম করে বিরোধীদলকে দমন করে রাষ্ট্রীয় ক্ষমতায় টিকে থাকতে চায়। যা কখনও সম্ভব নয়। দেশে আজ গণতন্ত্র ও আইনের শাসন বলতে কিছুই নেই। সরকার জাতির ঘাড়ে দুঃশাসন চাপিয়ে দিয়েছেন। সরকারের জুলুম-নির্যাতন ও দুঃশাসনের বিরুদ্ধে স্বোচ্ছার হওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সুশীল ফোরামের নেতৃবৃন্দ। 

তাই অবিলম্বে নুুরুল ইসলাম বুলবুলসহ গ্রেফতারকৃত জামায়াত নেতাদেরকে মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান ফোরামের নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ